Sidharth-Shehnaaz: শেষবার একসঙ্গে সিডনাজ, ‘অধুরা’র পোস্টার দেখে চোখ ভিজল ভক্তদের

Advertisement

Advertisement

এখনো কেউ বিশ্বাস করতে পারছেননা সিদ্ধার্থ শুক্লা আমাদের মধ্যে নেই। গত ২রা সেপ্টেম্বর মুম্বাই শহরে ব্ল্যাক ডে ছিল। মাত্র ৪০ বছর বয়সে চুপিচুপি চলে গেলেন বিগ বস ১৩-র বিজয়ী, তথা ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সুপারস্টার সিদ্ধার্থ শুক্লা। একদিকে প্রিয় তারকাকে হারানোর যন্ত্রণাতো যেমন রয়েছে, তেমনই শেহনাজ গিলকে নিয়েও চিন্তায় ছিলেন ‘সিধনাজ’ অনুগামীরা। সিদ্ধার্থের মৃত্যুর পর পুরোপুরি মানসিকভাবে ও শারীরিকভাবে ভেঙে পড়েছেন শেহনাজ। মনের মানুষকে হারানোর যন্ত্রণায় আর কষ্টে তিনি পাথর হয়ে গিয়েছিলেন।

Advertisement

জানা গিয়েছিল শেহনাজ একপ্রকার খাওয়া ঘুম ছেড়ে দিনে দিনে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। বরাবরই সোশ্যাল মিডিয়ায় দারুন সক্রিয় থাকতেন শেহনাজ। প্রায়শই নিত্যনতুন ছবি এবং ভিডিও পোস্ট করতেন অভিনেত্রী। কিন্তু প্রেমিকের মৃত্যুর পর থেকে আগের মতো আর প্রাণোচ্ছ্বল নেই। সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর নিজের সোশ্যাল মিডিয়ায় একটিও পোস্ট করেননি শেহনাজ। জনসমক্ষে তাঁকে শেষ দেখা গিয়েছিল সিদ্ধার্থের শেষ যাত্রায়।

Advertisement

তবে সম্প্রতি নিজের একটি পাঞ্জাবি ছবি ‘হসলা রাখ’ ছবির প্রচারে ক্যামেরার সামনে দেখা গিয়েছিল তাঁকে। তবে সেই হাসি খুশি মুখের শেহনাজকে আর দেখা যায়নি। তবে শেহনাজের এই ছবি বক্স অফিসে বেশ হিট হয়েছে। এর মাঝেই সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিলের শেষ কাজ ‘অধুরা’ মিউজিক ভিডিও প্রকাশের তারিখ মুক্তি পেতে চলেছে। আগামী ২১ অক্টোবর মুক্তি পেতে চলেছে সিডনাজের মিউজিক ভিডিও। এই নতুন মিউজিক ভিডিয়োর নাম অনেকটাই সিডনাজের প্রেমকাহিনির মতো অসমাপ্ত।

Advertisement

এই নতুন মিউজিক ভিডিয়োটি প্রেমের গান হলেও পোস্টার জুড়ে শুধুই ছিল বিষণ্ণতা। এই বছরের শুরুতে এই গানের শ্যুটিং করেছিলেন তারা। সিদ্ধার্থ হয়তো জানতেননা এটাই শেহনাজের সাথে তাঁর শেষ কাজ হবে। তবে নিজেদের প্রিয় জুটিকে শেষবার দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন সিডনাজ ভক্তরা। এই ভিডিয়োর পোস্টার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন ‘অধুরা’-র গায়িকা শ্রেয়া ঘোষাল ।তাঁর সঙ্গে গানে জুটি বেঁধেছিলেন অর্কপ্রভ মুখোপাধ্যায়। হঠাৎ অভিনেতা চলে যাওয়ায় ‘অধুরা’-র পুরো শ্যুটিংও শেষ করতে পারেননি সিদ্ধার্থ। তাই হয়তো এই গানের নাম দেওয়া হয়েছে ‘অধুরা’। তবে এই পোস্টার শেয়ার হতেই বেশ ভাইরাল।