বিনোদন

Neha Malik: বিকিনি লুকেই ঘাম ছোটালেন ভক্তদের, ক্যামেরার সামনে খুললেন ব্র্যালেট টপ জিপ

Advertisement

Advertisement

নেহা মালিক বর্তমান প্রজন্মের কাছে বেশ ভালোই পরিচিত একটি মুখ। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে শুরু করে পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতেও তার ভালোই পরিচিতি রয়েছে। ভোজপুরি সিনেমাতে কাজ করার পাশাপাশি একাধিক পাঞ্জাবি মিউজিক ভিডিওতেও দেখা মেলে তার। পাশাপাশি মডেলিংয়ের সাথেও যুক্ত তিনি। নেটিজেনদের মাঝেও থেকে থেকেই চর্চিত হতে দেখা যায় তাকে। তবে সম্প্রতি নিজের বোল্ড, উষ্ণ ফটোশুটের সূত্র ধরেই চর্চার আলোয় নেহা।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ নেহা মালিক। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা নেহাত হাতে গোনা নয়। ইনস্টাগ্রামের পাতায় তার ফলোয়ার্স সংখ্যা ৩.৪ মিলিয়ন। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও নিজের ভক্তদের সাথে শেয়ার করে নেন তিনি। নিজের ভক্তদের কখনোই নিরাশ করেন না নেহা। কারণে অকারণে তাদের সাথে যুক্ত থাকার চেষ্টা করেন অভিনেত্রী। সম্প্রতি চোখে চশমা দিয়েই সুইমিং পুলের পারদ বাড়াতে দেখা গিয়েছে তাকে। আবারো তার বোল্ড অবতার ঘাম ছুটিয়েছে ভক্তদের। সম্প্রতি সেই সূত্র ধরেই চর্চিত নেহা মালিক।

Advertisement

নেহার সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে বিকিনির উপর ফুলস্লিভ হাফ জ্যাকেটে দেখা গিয়েছে। হালকা মেকাপে, খোলা চুলে চোখে চশমা ছিল তার। কখনো সুইমিং পুলের জলে দাঁড়িয়ে, আবার কখনো সুইমিং পুলের ধারে বসেই ছবি তুলতে দেখা গিয়েছে নেহাকে। সম্ভবত কোন একটি রির্সোটেই এই ছবিগুলি তুলেছেন অভিনেত্রী। একটি নির্দিষ্ট ব্র্যান্ডের বিকিনিতেই ছিলেন অভিনেত্রী। অবশ্য সেই ব্র্যান্ডকে ট্যাগ করেই সেই কথা স্পষ্ট সকলকে জানিয়েছেন নেহা। অভিনেত্রীর এই সাম্প্রতিক লুক যে গোটা সোশ্যাল মিডিয়ার পারদ বাড়িয়েছে, সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Advertisement
Tags: Neha malik

Recent Posts