নাইটি পরে বেডরুম থেকে এম্ন ছবি শেয়ার করলেন অভিনেত্রী Neha Malik, ছবি ভাইরাল হয়েছে (PHOTOS)

Advertisement

Advertisement

নেহা মালিক বর্তমান প্রজন্মের কাছে বেশ ভালোই পরিচিত একটি মুখ। ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে শুরু করে পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতেও তার ভালোই পরিচিতি রয়েছে। ভোজপুরি সিনেমাতে কাজ করার পাশাপাশি একাধিক পাঞ্জাবি মিউজিক ভিডিওতেও দেখা মিলেছে তার। পাশাপাশি মডেলিং দুনিয়ার সাথেও যুক্ত তিনি। নেটিজেনদের মাঝেও থেকে থেকেই চর্চিত হতে দেখা যায় তাকে। সম্প্রতি আবারো অভিনেত্রী নিজের বোল্ড লুকের সূত্র ধরেই চর্চায় রয়েছেন।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় নেহা মালিক। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা নেহাত হাতে গোনা নয়। ইনস্টাগ্রামের পাতায় তার ফলোয়ার্স সংখ্যা ৩.৫ মিলিয়ন। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও নিজের ভক্তদের সাথে শেয়ার করে নেন তিনি। নিজের ভক্তদের কখনোই নিরাশ করেন না নেহা। কারণে অকারণে তাদের সাথে যুক্ত থাকার চেষ্টাও করেন অভিনেত্রী। আপাতত, রবিবারের সকালেই হাজির হলেন রাত পোশাকে। বিছানায় বসেই দিলেন পোজ। এই মুহূর্তে যা রীতিমতো ঘুম উড়িয়েছে নেটমহলের একাংশের। রইল ঝলক।

Advertisement

সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ঝলকে তাকে সবুজ রাত পোশাকেই দেখা গিয়েছে। খোলা চুলে হালকা মানানসই মেকাপ নিয়েছিলেন তিনি। পরেছিলেন গোলাপি লিপ গ্লসও। এক বিলাসবহুল, সাজানো-গোছানো ঘরেই এদিন দেখা মিলেছিল তার। ক্যামেরার সামনে বিছানায় বসেই দিয়েছিলেন একাধিক বোল্ড পোজ। কখনো মাথায় হাত দিয়ে, আবার কখনো সামনের দিকে ঝুঁকেই ক্যামেরার সামনে ছিলেন অভিনেত্রী। বলাই বাহুল্য, রবিবারের সকালে এই ভোজপুরি অভিনেত্রীর এমন বোল্ড লাস্যময়ী ঝলক দেখে রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। তাপমাত্রা বেড়েছে ভক্তমহলের মনেরও। অবশ্য তার ঝলক কমেন্টবক্সেই রয়েছে।

Advertisement

Recent Posts