বিনোদন

Neha Malik Photo: নেহা মালিক বিকিনিতে তাঁর কার্ভি ফিগার দেখালেন, ভক্তরা ফিগার দেখে পাগল

নেহা মালিক তাঁর কার্ভি ফিগারের হিল্লোল দেখিয়ে সর্বদাই পুরুষ নেট নাগরিকদের মন জয় করে

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। এই ভোজপুরি ইন্ড্রাস্ট্রিতে এখন জনপ্রিয়তার শীর্ষে রয়েছে নেহা মালিক।

Advertisement

নেহা মালিক তাঁর কার্ভি ফিগারের হিল্লোল দেখিয়ে সর্বদাই পুরুষ নেট নাগরিকদের মন জয় করে। ভোজপুরি অভিনেত্রী হিসেবে তিনি বেশ সফল। তবে আজকাল সোশাল মিডিয়ার দুনিয়াতে নিজের পরিচয় তৈরি করছেন এই অভিনেত্রী। লাখ লাখ মানুষ এই অভিনেত্রীর ফ্যান। তিনি কিছু পোস্ট করলেই তাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দেন ফ্যানরা। সম্প্রতি তাঁর একটি রিল ভিডিও এখন ব্যাপক চর্চায় রয়েছে।

Advertisement

নতুন ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে যে নেহা মালিক নিয়ন কালারের বিকিনিতে কিলার পোজ দিয়েছেন। সম্প্রতি সোশাল মিডিয়া দুনিয়াতে নেহা মালিক চর্চায় এসেছেন তাঁর মনোকিনি লুক নিয়ে। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করেছেন। তাঁর এই লুক দেখে রীতিমত পাগল হয়ে গেছেন ফ্যানরা। এই ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। এই ছবি ইনস্টাগ্রামে ৪.১ মিলিয়ন মানুষ দেখেছেন। আপনিও এই পোস্ট দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts