Neha Bhasin: সিলভার ব্রালেট পোশাকে নজর কাড়লেন নেহা ভাসিন, অভিনেত্রীর এমন ছবি দেখে আহত হবেন আপনিও

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ নেহা ভাসিন। ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়িকা তিনি। ক্যামেরার পিছনের মানুষ হলেও তাকে নিয়ে মিডিয়াতে কম চর্চা হয় না। বোল্ডনেসের দিক দিয়েও টেক্কা দেন বলিউডের একাধিক ডিভাকে। সম্প্রতি ৪০ বছরে পা দিয়েছেন নেহা। ধুমধাম করে পালন হয়েছে তার জন্মদিনও। তার একাধিক ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছিল নেটদুনিয়াতেও। সেই নিয়ে কম চর্চিত হননি নেহা। তবে এই মুহূর্তে নিজের বোল্ড লুকের সূত্র ধরেই চর্চার আলোয় নেহা।

Advertisement

নেহা ভাসিন সোশ্যাল মিডিয়ার পাতাতে ভালোই অ্যাক্টিভ, সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তার সোশ্যাল অ্যাকাউন্টে চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে সকলের কাছে। সবসময়ই ক্যামেরার সামনে বোল্ড লুকে দেখা মেলে তার। জন্মদিনেও তার অন্যথা হয়নি। বলাই বাহুল্য, সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবির সূত্র ধরেও গোটা সোশ্যাল মিডিয়ার পারদ চড়িয়েছেন অভিনেত্রী। সিলভার ব্রালেট ও দুধ সাদা ডিজাইনার স্কার্টে এদিন ছিলেন তিনি।

Advertisement

এই পোশাকে মানানসই মেকাপে একটি জমকালো নেকলেস পরেছিলেন নেহা ভাসিন। খোলা চুলে কার্লিং করিয়েছিলেন অভিনেত্রী। কোন একটি বোল্ড ফটোশুটের সূত্রেই এই বেশে দেখা মিলেছে নেহার। হাতে ছিল একটি গোল্ডেন রঙের ব্রেসলেট। চোখে মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট। একটি খয়েরী রঙের ব্যাকগ্রাউন্ডের সামনে দাঁড়িয়েই এই ছবিগুলি তুলতে দেখা গিয়েছে তাকে। অভিনেত্রী নিজেই নিজের এই ছবিগুলি শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ার ব্যাপারে। এই মুহূর্তে ভাইরাল তার সেই লুকই।

Advertisement

Recent Posts