Viral Video: পাতলা ব্রা পরে শরীরকে এভাবে নাড়ালেন Neha Bhasin, তারপর সেক্সি চাল দেখালেন

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ নেহা ভাসিন। ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় গায়িকা তিনি। ক্যামেরার পিছনের মানুষ হলেও তাকে নিয়ে মিডিয়াতে কম চর্চা হয় না। বোল্ডনেসের দিক দিয়েও টেক্কা দেন বলিউডের একাধিক ডিভাকে। বেশ কয়েকদিন আগে ৪০’শে পা দিয়েছেন নেহা। ধুমধাম করে পালনও হয়েছিল তার জন্মদিন। তার একাধিক ঝলক ভাইরাল হতেও দেখা গিয়েছিল নেটদুনিয়াতে। সেই নিয়ে কম চর্চিত হননি নেহা। তবে এই মুহূর্তে নিজের বোল্ড লুকের সূত্র ধরেই চর্চার আলোয় গায়িকা।

Advertisement

নেহা ভাসিন সোশ্যাল মিডিয়ার পাতাতে ভালোই সক্রিয়, সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। তার সোশ্যাল অ্যাকাউন্টে চোখ রাখলেই সবটা স্পষ্ট হবে সকলের কাছে। সবসময়ই ক্যামেরার সামনে বোল্ড লুকে দেখা মেলে তার। জন্মদিনেও তার অন্যথা হয়নি। বলাই বাহুল্য, সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকের সূত্র ধরে গোটা সোশ্যাল মিডিয়ার পারদ চড়িয়েছেন অভিনেত্রী। তাকে দেখা মাত্রই চোখ আটকেছে ভক্তদেরও।

Advertisement

এদিনের এই ঝলকে অভিনেত্রীকে হলুদ ব্রলেটে দেখা গিয়েছিল। একেবারে মেসি লুকে নিজের টোনড বডি শোঅফ করেছিলেন তিনি। নজর কেড়েছিল তার ফিগারও। বিনা মেকাপ লুকে পরেছিলেন হালকা গোলাপি লিপস্টিক। বক্ষ বিভাজিকার পাশাপাশি তার শরীরের একাধিক ট্যাটু ছিল দৃশ্যমান। এই বেশে এদিন রিল ভিডিও বানানোর পাশাপাশি তুলেছিলেন ছবিও। এই মুহূর্তে একাংশের মাঝে সেইসমস্ত ঝলকই রীতিমতো ভাইরাল। আর সেই ঝলক যে তার ভক্তমহলের একাংশের রীতিমতো ঘাম ছুটিয়ে দিয়েছে, তা কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে।

Advertisement