Neha-Angad: ভিকি-ক্যাটের বিয়ের আসরে তোলা নিজেদের একগুচ্ছ ছবি শেয়ার নেহা-অঙ্গদের

Advertisement

Advertisement

ডিসেম্বরের শুরুর দিকেই রাজস্থানের ৭০০ বছরের পুরনো রাজকীয় দুর্গ বারওয়ারা ফোর্টে সমস্ত নিয়মকানুন মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। মধুচন্দ্রিমাও সেরে এসেছেন তারা। তাদের এই বিয়েতে আমন্ত্রিত ছিলেন ১২০ জন অতিথি। সেই তালিকায় ছিলেন নেহা ধুপিয়া ও তার স্বামী অঙ্গদ বেদিও। সম্প্রতি ভিকি ও ক্যাটের বিয়ের আসরে তোলা নিজেদের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন নিজেদের সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

সম্প্রতি স্নেহ ও অঙ্গদ দুজনেই নিজেদের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন নেটদুনিয়ায়। বিয়ের সময় নিয়মের বেড়াজাল পেরিয়ে ছবি শেয়ার করতে না পারলেও বর্তমানে তারা নিজেদের ছবি শেয়ার করেছেন। এই ছবিগুলিতে নেহাকে হাতে মেহেন্দি পড়ে, কালো এনসেম্বল পোশাকে দেখা গিয়েছে। আর এই ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, প্রেমের মধ্যে অঙ্গদকে খুঁজে দেখান। তার এই ক্যাপশন দেখে অবাক হয়েছিলেন অনেকেই, তবে আসল বিষয়টা অন্য।

Advertisement

আসলে মেহেন্দি পরার সময় নিজের স্বামী অঙ্গদের নাম ছোট ছোট অক্ষরে নিজের হাতেই লিখেছেন তিনি, আর সেটাই সকলের উদ্দেশ্যে খুঁজে বার করার কথা বলেছেন নেহা। এর পাশাপাশি লিখে জানিয়েছেন, তার ভালো বন্ধুর বিয়ে ছিল।

Advertisement

নেহার পাশাপাশি অঙ্গদ বেদিও ঐ রাজকীয় দুর্গে তোলা নিজের বেশ কয়েকটি ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় সকলের সাথে শেয়ার করে নিয়েছেন। এই ছবিগুলো শেয়ার করার পর ভিকি কৌশল অঙ্গদের ছবিতে মন্তব্য করে জানিয়েছেন, “আমার ভাই”। আর নিজের ছবিগুলি শেয়ার করে অঙ্গদও ক্যাপশনে লিখেছিলেন, আমার বন্ধুর বিয়ে ছিল। সম্প্রতি নেহা ও অঙ্গদ নিজেদের এই ছবিগুলো শেয়ার করার পর থেকেই তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।