বিনোদন

Neeta Ambani’s Affair: মুকেশ আম্বানির অলক্ষেই অন্যকারোর সাথে ঘনিষ্ঠ হলেন নিতা আম্বানি, এবার সামনে এল এই ছবির সত্যতা

Advertisement

Advertisement

ভারত তথা গোটা পৃথিবীর মধ্যে অন্যতম নামি তারকা ব্যবসায়ী মুকেশ আম্বানি। অন্যতম বড় টেলিকম সংস্থার মালিক তিনি। কাজের সূত্রে কিংবা অন্য কোন কারণেও মিডিয়ার পাতায় চর্চায় থাকেন তিনি। মুকেশ আম্বানির পাশাপাশি চর্চায় থাকতে দেখা যায় নিতা আম্বানিকেও। উল্লেখ্য, তাদের পরিবারও চর্চার বাইরে নয়। তবে সম্প্রতি একটি ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর সেই ছবি দেখার পর থেকেই নিতা আম্বানির চরিত্র নিয়ে প্রশ্নও উঠতে শুরু করেছে। জানুন বিস্তারিত।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় যে ছবিটি ভাইরাল হয়েছে, সেখানে নিতা আম্বানিকে বিজয় মাল্লার সাথে দেখা গিয়েছে। সম্ভবত কোন পার্টিতেই তোলা হয়েছিল ছবিটি। ছবিতে বেশ কাছাকাছিই দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তাদের। খুব স্বাভাবিকভাবেই নেটদুনিয়ায় এই ছবি শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে নিমেষে। অনেকের মতে, মুকেশ আম্বানির অলক্ষেই তাদের এই ছবি তোলা হয়েছিল। আবার অনেকে তো সোজাসুজি প্রশ্ন তুলেছেন নিতা আম্বানির চরিত্র নিয়ে। আপাতত এই ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় ভাইরাল হওয়ার পর থেকেই তুমুল চর্চিত হচ্ছেন মুকেশ আম্বানির স্ত্রী।

Advertisement

Advertisement

বেশ কয়েকদিন ধরেই এই ছবি ভাইরাল রয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে অনেকরকম কথা বললেও, আসল সত্যিটা জানেন না অনেকেই। কোন একটি বড় পার্টিতে বিজয় মাল্লার সাথে দেখা হয়েছিল আম্বানি পরিবারের। তিনিও যথেষ্ট বড় একজন ব্যবসায়ী।আর সেখানেই নিতা আম্বানির সাথে দাঁড়িয়ে কথা বলছিলেন তিনি। কথা বলার সূত্রেই একে অপরের কাছাকাছি দাঁড়িয়ে ছিলেন তারা। সেইসময় তাদের অজান্তেই এই ছবি তোলা হয়েছে, তা ছবিটি দেখেই বোঝা যাচ্ছে। কোনরকমভাবে সেই ছবিটি ভাইরাল হওয়ার পর থেকেই ভুল ধারণা তৈরি হয়েছে একাংশের মাঝে। তবে এই ছবির সত্যতা ইতিমধ্যেই জেনে গিয়েছেন অনেকে। ভুল ধারণাও ভেঙেছে একাংশের। উল্লেখ্য, এই বিষয় নিয়ে কোনরকম প্রতিক্রিয়া দিতে দেখা যায়নি আম্বানি পরিবারকে।