ট্রাম্পের দ্রুত আরোগ্য কামনা করে টুইট মোদির

Advertisement

Advertisement

নয়াদিল্লি: করোনায় আক্রান্ত হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আর এ কথা তিনি সস্ত্রীক টুইট করে নিজেই জানিয়েছেন তিনি। তবে শুধু তিনিই নন, তাঁর স্ত্রীর করোনা রিপোর্টও পজিটিভ এসেছে। টুইট করে তিনি লিখেছেন, ‘সস্ত্রীক আমি কোয়ারেন্টাইনে যাচ্ছি। করোনা থেকে সেরে ওঠার প্রক্রিয়ায় স্ত্রীর সঙ্গে বেশ কয়েকটা দিন একসঙ্গে কাটাব।’ মুহুর্তের মধ্যে মার্কিন প্রেসিডেন্টের এই টুইট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। আর ‘বন্ধু’ ট্রাম্পের দ্রুত আরোগ্য কামনা করে এবার টুইট করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Advertisement

প্রধানমন্ত্রী টুইট করে লিখেছেন, ‘আমার বন্ধু ট্রাম্প এবং তাঁর স্ত্রীর দ্রুত সুস্থতা কামনা করি। আশা করব খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে নিজের কর্মকাণ্ডে ফিরবেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।’

Advertisement

Advertisement

প্রসঙ্গত, আমেরিকায় করোনার থাবা বসায় যখন বিপর্যস্ত হয়ে পড়েছিল গোটা দেশ, তখন লকডাউন করার জন্য তিনি রাজি ছিলেন না। তিনি বলেছিলেন, ‘লকডাউন করার জন্য আমেরিকার জন্ম হয়নি।’ তাঁর এমন খামখেয়ালীপনার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে করোনা সংক্রমণ এত খারাপ পর্যায়ে এসে দাঁড়িয়েছে বলেও অনেকে অভিযোগ করেছে। কিন্তু তাতেও হুঁশ ফেরেনি মার্কিন প্রেসিডেন্টের। অবশেষে নিজেই করোনায় আক্রান্ত হয়ে পড়লেন। এখন কবে তিনি সুস্থ হয়ে ফেরেন সেটাই দেখার।

Recent Posts