বিনোদন

ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লার এই ছবিগুলো লজ্জার সীমা অতিক্রম করেছে, দেখে ঘায়েল হলেন ভক্তরা

এই ছবিতে তাকে দেখা যাচ্ছে দারুণভাবে নিজের লুক কমপ্লিট করতে

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের মধ্যে এখন নম্রতা মাল্লা বেশ জনপ্রিয় হয়ে রয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তার অভিনয় এবং তার হট লুক দেখে সকলেই চমকে গিয়েছেন। পাশাপাশি, তার লুকস সকলকে ঘায়েল করেছে। তার ছবিগুলি ভোজপুরি জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে থাকে। এই কারণেই এখন সর্বত্রই নম্রতাকে নিয়েই কথা হচ্ছে।

Advertisement

Advertisement

তবে, শুধু সিনেমা ভাইরাল হওয়াই নয়, প্রায়শই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী নম্রতা মাল্লার ভিডিও এবং ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। সম্প্রতি তার কিছু সাহসী ছবি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। নম্রতাকে এই ছবিতে হটনেসের সমস্ত সীমা অতিক্রম করতে দেখা যাচ্ছে।

Advertisement

নম্রতা মাল্লার ভাইরাল ছবিতে দেখা গেছে, অভিনেত্রী একটি কালো ব্র্যালেট এবং সাদা শর্ট পরেছেন। এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। এই ছবিতে নেটিজেনদের নম্রতার স্টাইলে তাদের ভালবাসার বর্ষণ করতে দেখা গিয়েছে। নম্রতা মাল্লা সাম্প্রতিক ফটোগুলিতে লুক সম্পূর্ণ করতে নমিনাল মেকআপ এবং নিউড লিপস্টিক পরেছেন। নম্রতা তার চুলগুলোকে ঢেউ খেলানো চেহারা দিয়েছেন।

নম্রতা মাল্লাকে প্রতিটি ছবিতেই সিজলিং পোজ দিতে দেখা যায়। নম্রতার এসব ছবি দেখে মানুষ দীর্ঘশ্বাস ফেলেন রীতিমতো। ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী নম্রতা মাল্লা, তার প্রতিটি কাজে নিজের স্পেশাল তড়কা যোগ করে।

Recent Posts