বলিউড

Namrata Malla: রাত পোশাকে আয়নার সামনে দাঁড়িয়ে তুললেন ছবি, নম্রতাকে দেখেই ঘুম উড়ছে

Advertisement

Advertisement

ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা জেনিত নিজের বোল্ড লুকের জন্য আবারো ভাইরাল হয়েছেন নেটমাধ্যমের পাতায়। ৩১ বছর বয়সেও তিনি প্রতিমুহূর্তে রীতিমতো উষ্ণতা ছড়ান তার ভক্তদের মনে। আগুন লাগিয়ে দেন নেটদুনিয়ার পাতাতেও। সম্প্রতি নিজের শেয়ার করে নেওয়া রিল ভিডিওর সূত্র ধরেই চর্চার আলোয় তিনি। বলাই বাহুল্য, অভিনেত্রীর সাম্প্রতিক লুক রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে গোটা মিডিয়ামহলে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বোল্ড ও লাস্যময়ী অবতারে আবির্ভূত হন নম্রতা। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি অত্যন্ত পরিচিত মুখ। একাধিক হিন্দি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তিনি। ইউটিউবের অন্যতম স্টার নম্রতা, সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। ‘রাজা জি’ নামক একটি গানের সাথে মিউজিক ভিডিও বানিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। তবে পরবর্তীকালে খুব অল্পসময়ের মধ্যেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন নম্রতা।

Advertisement

১৯৮৯ সালের ৩’রা নভেম্বর দিল্লিতে জন্মেছিলেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি ও ইউটিউবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার সেনসেশন নম্রতা। নিজের হট লুকের জন্যই বেশিরভাগ সময় চর্চিত হন তিনি, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। নেটমাধ্যমে এই অভিনেত্রীর ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। তার এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন লাখো মানুষ। নেটমাধ্যমে তার ফলোয়ার্স সংখ্যাও চোখে পড়ার মতো, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Advertisement

অভিনেত্রীর সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলকে ডিপ নেক লাইন কাটিং, স্প্যাগেটি স্ট্রাপড রাত পোশাকেই দেখা গিয়েছিল তাকে। খোলা চুলে, বিনা মেকাপ লুকেই এদিন ছিলেন অভিনেত্রী। চোখে চশমার পাশাপাশি ঠোঁটে বজায় রেখেছিলেন মনকাড়া হাসিও। উল্লেখ্য, সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকগুলি নিজের সাজানো গোছানো বাথরুমে আয়নার সামনে দাঁড়িয়েই তুলেছিলেন তিনি। সেকথা ভাইরাল হওয়া ঝলকে নজর রাখলেই স্পষ্ট হবে। এই মুহূর্তে সেই ঝলক নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়ে একাংশের রাতের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী। তাপমাত্রা বাড়িয়েছেন নেটমহলেরও।‌ আপাতত, তার এই ঝলক দেখেই ঘায়েল তার ভক্তমহলের একাংশও।

Recent Posts