ভোজপুরি

Namrata Malla: এই ভোজপুরি তারকা হটনেসে টেক্কা দেবে বলিউড সুন্দরীদের, ছবি দেখলে তাকিয়ে থাকবেন

Advertisement

Advertisement

ভোজপুরি অভিনেত্রী নম্রতা মাল্লা জেনিত নিজের বোল্ড লুকের জন্য আবারো ভাইরাল হয়েছেন নেটমাধ্যমের পাতায়। ৩১ বছর বয়সেও তিনি প্রতিমুহূর্তে রীতিমতো উষ্ণতা ছড়ান তার ভক্তদের মনে। আগুন লাগিয়ে দেন নেটদুনিয়ার পাতাতেও। সম্প্রতি নিজের শেয়ার করে নেওয়া রিল ভিডিওর সূত্র ধরেই চর্চার আলোয় তিনি। বলাই বাহুল্য, অভিনেত্রীর সাম্প্রতিক লুক রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে গোটা মিডিয়ামহলে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই বোল্ড ও লাস্যময়ী অবতারে আবির্ভূত হন নম্রতা। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি অত্যন্ত পরিচিত মুখ। একাধিক হিন্দি মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তিনি। ইউটিউবের অন্যতম স্টার নম্রতা, সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। ‘রাজা জি’ নামক একটি গানের সাথে মিউজিক ভিডিও বানিয়েই নিজের কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। তবে পরবর্তীকালে খুব অল্পসময়ের মধ্যেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন নম্রতা।

Advertisement

১৯৮৯ সালের ৩’রা নভেম্বর দিল্লিতে জন্মেছিলেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি ও ইউটিউবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার সেনসেশন নম্রতা। নিজের হট লুকের জন্যই বেশিরভাগ সময় চর্চিত হন তিনি, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। নেটমাধ্যমে এই অভিনেত্রীর ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। তার এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন লাখো মানুষ। নেটমাধ্যমে তার ফলোয়ার্স সংখ্যাও চোখে পড়ার মতো।

Advertisement

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রীর একাধিক বোল্ড সাহসী ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে। বেশিরভাগ সময়ই স্বল্পবেশে ক্যামেরার সামনে হাজির হন তিনি। অবশ্য তার একাধিক ঝলক অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই পাওয়া যাবে। তিনি একাধারে নৃত্যশিল্পী, একাধারে কোরিওগ্রাফার, মডেল, অভিনেত্রী ও ইউটিউব তারকা। অবশ্য তার অগণিত অনুরাগীদের কাছে একথা একেবারেই অজানা নয়। বলাই বাহুল্য, এই মুহূর্তে অভিনেত্রী নিজের নজরকাড়া একাধিক বিকিনি লুকের সূত্র ধরেই একাংশের মাঝে পুনরায় চর্চিত হচ্ছেন। তবে অভিনেত্রী যে যেকোনো ধরনের লুক কিংবা পোশাক ক্যারি করতে সক্ষম, তা আর আলাদাভাবে না বললেও চলবে।

Recent Posts