‘পরের বার তোকে দিয়ে গান গাওয়াব’, অভিনেত্রী শ্রুতিকে প্রতিশ্রুতি নচিকেতার

Advertisement

Advertisement

ইদানিং অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das) ইন্সটাগ্রামে যথেষ্ট অ্যাকটিভ থাকেন। সম্প্রতি শ্রুতি নববধূর সাজে নিজের কিছু ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রুতি লিখেছেন, কিয়ানের বৌ। ছবিতে দেখা গেছে, শ্রুতির পরনে ছিল লাল রঙের সাবেক বেনারসী যাতে সোনালি জরির কারুকার্য করা এবং সঙ্গে মানানসই বেনারসী কারুকার্যের লাল ব্লাউজ। শ্রুতির মাথায় রয়েছে সোনালি রঙের টায়রা ও গলায় নেকলেস, নাকে নথ, কানে টানা দুল ও কপালে লাল টিপ। শ্রুতির খোঁপায় রয়েছে সাদা ফুলের মালা, মাথায় লাল ওড়না এবং শোলার মুকুট। শ্রুতিকে এই সাজে অপরূপ লেগেছে। সোশ্যাল মিডিয়ায় শ্রুতির ছবিগুলি ভাইরাল হয়েছে। প্রকৃতপক্ষে, ‘দেশের মাটি সিরিয়ালের দৃশ্যের জন্য এই সাজে সেজেছিলেন শ্রুতি। প্রায়ই নিজের প্রকৃত ভালোবাসা স্বর্ণেন্দু সমাদ্দার (swarnendu samaddar)-এর সঙ্গে ছবি তুলে তা শেয়ার করলেন শ্রুতি। স্বর্ণেন্দুর পরনে ছিল কালো রঙের টি-শার্ট এবং শ্রুতি পরেছিলেন অফহোয়াইট রঙের শার্ট। শ্রুতি ও স্বর্ণেন্দুর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অসমবয়সী এই সম্পর্ক স্বর্ণেন্দু কোনোদিন চাননি। শ্রুতি তাঁকে প্রথমবার প্রোপোজ করলে স্বর্ণেন্দু তা নাকচ করেন। কিন্তু আউটডোর শুটিংয়ে গিয়ে স্বর্ণেন্দু চোট পেলে শ্রুতি তাঁর সেবা করে তাঁকে সুস্থ করে তোলেন। অপরদিকে স্বর্ণেন্দু বুঝতে পারেন, তিনিও ভালোবেসে ফেলেছেন শ্রুতিকে। এভাবেই হয়েছিল শ্রুতি ও স্বর্ণেন্দুর প্রেমকাহিনীর সূত্রপাত।

Advertisement

কাটোয়া থেকে কলকাতায় পড়াশোনা করতে এসেছিলেন অভিনেত্রী শ্রুতি দাস। কিন্তু পড়াশোনার পাশাপাশি মডেলিং করার স্বপ্ন দেখতেন শ্রুতি। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘ত্রিনয়নী’ র মাধ্যমে শ্রুতির অভিনয়ের কেরিয়ার শুরু হয়। এই সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেন শ্রুতি। তবে গত বছরে করোনা পরিস্থিতিতে লকডাউনের জেরে ‘ত্রিনয়নী’র টিআরপি নেমে যায়। ফলে চ্যানেল কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী সিরিয়ালটি বন্ধ করে দেওয়া হয়। এই মুহূর্তে শ্রুতি ‘দেশের মাটি’ সিরিয়ালে গ্রামের শিক্ষিতা মেয়ে নোয়া-র ভূমিকায় অভিনয় করছেন । তাঁর বিপরীতে কিয়ানের ভূমিকায় অভিনয় করছেন দিব্যজ‍্যোতি দত্ত। চলতি বছরের জানুয়ারি মাস থেকে শুরু হয়েছে ‘দেশের মাটি’। একটি যৌথ পরিবার ভেঙে আলাদা হয়ে যাওয়ার পর পুজো উপলক্ষ্যে স্বরূপনগরের পৈতৃক ভিটেতে সদস্যদের একত্রিত হওয়ার কাহিনী দেখানো হচ্ছে ‘দেশের মাটি’-তে। কিছুদিন আগেই কিয়ান ও নোয়ার বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

অপরদিকে স্বর্ণেন্দুর নতুন সিরিয়াল ‘এই পথ যদি না শেষ হয়’ আসছে জি বাংলায়। ইতিমধ্যেই গায়ক নচিকেতা চক্রবর্তী (Nachiketa chakraborty)-র একটি ভিডিও ক্লিপ নিয়ে জল্পনার সৃষ্টি হয়েছে। ভিডিওতে নচিকেতা বলেছেন, পরের বার শ্রুতি তাঁর সুরে প্লেব‍্যাক করবেন। শ্রুতিকে এই ভিডিও নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এই পথ যদি না শেষ হয়’-এর টাইটেল সং গাওয়ার কথা ছিল স্বর্ণেন্দু ও শ্রুতির। কিন্তু শ্রুতি স্টার জলসার সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ায় অন্য কোনো চ্যানেলে টাইটেল সঙ গাইতে পারবেন না। স্বর্ণেন্দুও এই ব‍্যাপারে শ্রুতিকে সমর্থন করেছেন। এর আগে ‘ত্রিনয়নী’র অধিকাংশ গান শ্রুতি নিজেই গেয়েছিলেন। কিন্তু নচিকেতা প্রতিজ্ঞা করেছেন, শ্রুতিকে দিয়ে তিনি ভবিষ্যতে গান গাওয়াবেন। শ্রুতি বলেছেন, ভবিষ্যতে যদি চুক্তিবদ্ধ হওয়ার সমস্যা না থাকে তাহলে তিনি নিশ্চয়ই গাইবেন। নচিকেতার সুরে গাওয়া তাঁর কাছে সৌভাগ্যের ব্যাপার। আচ্ছা নচিকেতা, প্রতিবেদনের প্রশ্ন, এই সৌভাগ্য কেন রিয়েলিটি শো থেকে আসা অথবা ইন্ডাস্ট্রিতে দিনের পর দিন অডিশন দিয়েও যাওয়া গায়ক-গায়িকাদের হয় না। নচিকেতা, আপনি আজ আরও একবার প্রমাণ করে দিলেন, আপনারা কমফর্ট জোনের বাইরে যেতে অভ্যস্ত নন। আপনারা নতুন প্রতিবাদের নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে চান না, কাজের সুযোগ দিতে চান পরিচিতদের। আপনারা অচেনাদের নিজেকে ‘নচিদা’ বলতে শেখান। নচিকেতা আপনি প্রমাণ করে দিলেন আপনাদের মতো মানুষরাই নেপোটিজমের ধারক ও বাহক।

Advertisement