Jaya Ahsan: ‘মাই লাভ Bo’! নিজের ভালোবাসার কথা প্রকাশ্যে বললেন নায়িকা জয়া আহসান

Advertisement

Advertisement

বেশ কিছুদিন ধরেই নিউইয়র্কে সময় কাটাচ্ছেন টলিউড আর ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।সেখান থেকে একের পর এক আদরমাখা ছবি শেয়ার করছেন তিনি। সময় কাটাচ্ছেন নিজের প্রিয়জনের সঙ্গে।

Advertisement

এই অভিনেত্রী ব্যক্তিগত জীবন নিয়ে দুই দেশের অনুগামীদের কৌতুহল‌ও কম নেই। জয়া আহসান কি সত্যি কারোর সাথে প্রেম করছেন? বা কবে বিয়ে করছেন নিজের মনের মানুষকে? জয়াকে এই ধরনের নানান প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে একাধিকবার। কয়েক বছর আগে পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। অবশ্য সে ব্যাপারে কখনোই কোনো কথা বলেননি সৃজিত বা জয়া। তবে এবার নিউইয়র্কে গিয়ে নিজের ভালোবাসা খুঁজে পেলেন আর সেই বিশেষ জনের সঙ্গে পরিচয় করালেন এই অভিনেত্রী।

Advertisement

প্রবাসের মাটিতে তিনি পেলেন নিজের ভালোবাসা যার নাম ‘বো’। না ইনি কোনো মানুষ নয় ইনি হলেন সারমেয়। আর এই পোষ্য‌ই এখন সুন্দরী জয়ার ভালোবাসা। ভালোবাসা যে সবসময় মানুষই হতে হবে তার তো কোনো মানে নেই। তাই এই মিষ্টি পোষ্য‌ই এখন জয়ার ভালোবাসা। অভিনেত্রীর শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে, ছটফটে বোকে স জড়িয়ে ধরে আদর করার আপ্রাণ চেষ্টা করছেন তিনি। কিন্তু সে আবার কোল থেকে নেমে যেতে চাইছে। এমনকি সুন্দরী নায়িকার চুমুতেও কোনও আগ্রহ নেই। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর এই মিষ্টি সঙ্গী ছবি পোস্ট করে যা লিখেছেন মাই লাভ। এই মুহূর্তে এই ভালোবাসাকে নিয়ে জয়া দেবী বেশ খুশি তা বোঝাই যাচ্ছে। অনুগামীরাও অভিনেত্রীর ভালোবাসাকে ভালোবাসা জানিয়েছেন।

Advertisement

 
উল্লেখ্য, ওপার ও এপার দুই বাংলায় জমিয়ে কাজ করে চলেছেন জয়া। কেরিয়ার শুরু করেছিলেন মডেলিং দিয়ে, পরবর্তীকালে বিজ্ঞাপন ও সিনেমা দুই ক্ষেত্রেই সমান জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। ২০১৩ সালে পরিচালক অরিন্দম শীলের হাত ধরে ‘আবর্ত’ ছবি দিয়ে টলিউডে পথচলা শুরু করেন জয়া। এরপর ‘রাজকাহিনী’, ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘কণ্ঠ’, ‘রবিবার’, ‘বিনিসুতো’-র মতো একগুচ্ছ হিট বাংলা ছবিতে দেখা গিয়েছে তাঁকে। খুব শিগগিরিই এই ঢালিউড অভিনেত্রী পা রাখতে চলেছেন বলিউডেও। হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করবেন জয়া। রণিত রয়, নওয়াজউদ্দিনের বিপরীতে জয়া অভিনয় করবেন। 

Recent Posts