মোদীর জন্য মুসলিম মহিলারা করতে চলেছেন এই কাজটি! জানলে চমকে উঠবেন

Advertisement

Advertisement

যোগী রাজ্যে মোদী মন্দির! উত্তর প্রদেশের মুজফফরনগরের মুসলিম মহিলারা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মন্দির তৈরি করতে চান। দেশের প্রধানমন্ত্রীর জন্য মন্দির নির্মাণের খরচ তুলেছেন মুজফফরনগরের মুসলিম মহিলারা।

Advertisement

নিজেদের সংসারের খরচ বাঁচিয়ে মন্দির নির্মাণের খরচ তুলেছেন বলে জানিয়েছেন তাঁরা। এই মহিলা সংগঠনের নেত্রী রুবি গজনি। রুবি গজনির বলেছেন, ‘ মুসলিম মহিলাদের তরফ থেকে স্পষ্ট বার্তা দিতে চাই আমরা। আমরা নরেন্দ্র মোদীর সঙ্গে রয়েছি। উনাকে মুসলিমবিরোধী বলার কোনো কারণ নেই।’

Advertisement

মুসলিম মহিলা সংগঠনের তরফ থেকে জানানো হয়েছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের জন্য অনেককিছু করেছেন। মুসলিম মহিলাদের জন্য অনেক করেছেন তিনি। তিন তালাক প্রথার অবসান করে মুসলিম মহিলাদের জীবনে বিরাট পরিবর্তন এনেছেন নরেন্দ্র মোদী। উনি সম্মান পাওয়ার যোগ্য।

Advertisement

সেইজন্যেই কৃষ্ণপুরী এলাকায় মোদী মন্দির তৈরি করে তাঁকে সম্মানিত করতে চান তাঁরা। বৃহস্পতিবার জেলা কালেক্টরের কাছে একটি সংগ্রহশালা তৈরি করার অনুমতি চেয়ে স্মারকলিপি জমা দিয়েছেন এই মহিলারা। তাঁরা সেই সংগ্রহশালারই নাম মোদী মন্দির দিতে চান। মোদী মন্দির নামক সংগ্রহশালাই নরেন্দ্র মোদী সম্পর্কে যাবতীয় তথ্য দেওয়া থাকবে।