Muskan Baby: ভরা মঞ্চে এমন অঙ্গভঙ্গিতে নাচলেন মুসকান বেবি, দেখে নিঃশ্বাস আটকে ফেললেন ভক্তরা

Advertisement

Advertisement

নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায়ই ভাইরাল হয়ে থাকে। এই ধরনের গানের সাথে নাচতে দেখা যায় বহুজনকে। হারিয়ানভি ডান্সার হিসেবে মুসকান বেবি কম পরিচিত নন দর্শকদের মাঝে। তিনি সেখানকার জনপ্রিয় কয়েকজন নৃত্যশিল্পীর মধ্যে একজন। স্টেজের উপর তার নাচ দেখার জন্য অপেক্ষায় থাকেন বহুমানুষ। তিনি যে নিজের নাচের প্রতিভার মাধ্যমে বহু মানুষের মাঝে পরিচিত হয়েছেন, তা বলাই বাহুল্য। সম্প্রতি তার নাচের একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

‘আদিত্য রাথোর’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে মুসকান বেবির এই নাচের ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছিল ১ বছর আগে। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মুসকান বেবির নাচের এই ভিডিওটি পৌঁছে গিয়েছে হাজারো মানুষের কাছে। তিনি স্টেজের উপর উঠলে লোকের ভিড় সামলানো মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি এই ভাইরাল হওয়া ভিডিওতে মুসকান বেবিকে জনপ্রিয় ধামাকেদার হিন্দি গান ‘ছ্যাল ছাবিলা বালাম মেরা’র তালে স্টেজ কাঁপাতে দেখা গিয়েছে।

Advertisement

১ বছর আগেকার এই ভাইরাল হওয়া ভিডিওতে মুসকান বেবিকে সবুজ ও নীল রঙের মেলবন্ধনের একটি সালোয়ার কামিজে দেখা গিয়েছে। জনপ্রিয় ধামাকেদার হিন্দি গান ‘ছ্যাল ছাবিলা বালাম মেরা’র তালে নৃত্য পরিবেশন করে এদিন উপস্থিত দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। তার পারফর্ম্যান্স দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন সেখানে উপস্থিত দর্শকরাও, সেকথা ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। তার নাচ দেখে টাকার বৃষ্টি হয়েছে সেজের উপরে। সম্প্রতি মুসকান বেবির এই পুরনো নাচের ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই আবারো নেটনাগরিকদের একাংশের মাঝে ও হরিয়ানভি দর্শকদের মাঝে চর্চায় উঠে এসেছেন তিনি। সকলের জন্য সেই নাচের ভিডিওটি রইল আরো একবার, দেখে নিন।

Advertisement

Recent Posts