রোহিতের সাথে ওপেনিং-এ কে? দেখে নিন মুম্বাইয়ের শক্তিশালী ব্যাটিং লাইন আপ

Advertisement

Advertisement

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ মরসুম শুরু হচ্ছে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স (এমআই) এবং বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) উদ্বোধনী ম্যাচের মধ্য দিয়ে। দুই ফ্রাঞ্চাইজিই বিশ্বের সেরা প্লেয়ারদের নিয়ে মাঠে নামবে। দল গঠনের সতর্কতা প্রথম ম্যাচে তাদের সাফল্যের চাবিকাঠি হবে।

Advertisement

পাকিস্তানের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার হয়ে খেলার কারণে ভারতে দেরিতে আসার কারণে উদ্বোধনী ম্যাচে কুইন্টন ডি ককের উপলব্ধতা নিয়ে প্রশ্নচিহ্ন রয়েছে। তবে প্রতিবেদনে বলা হয়েছে যে তিনি একটি চার্টার্ড ফ্লাইট ব্যবহার করে ভারতে অবতরণ করেছেন এবং সিল করা এক্সিট গেট দিয়ে বের হয়ে গাড়িতে উঠে সরাসরি হোটেলে এসেছেন। এই পরিপ্রেক্ষিতে তিনি বাধ্যতামূলক ৭ দিনের কোয়ারেন্টাইনের নিয়ম থেকে ছাড় পেতে পারেন। তাই, ডি কককে আরসিবির বিপক্ষে রোহিতের সাথে ওপেন করতে দেখা যেতে পারে।

Advertisement

মিডল-অর্ডারের ব্যাপারে সূর্যকুমার যাদব ৩ নম্বরে থাকবেন বলে আশা করা হচ্ছে এবং তারপর ঈশান কিষাণ, হার্দিক পান্ডিয়া এবং কায়রন পোলার্ড ব্যাটিং ইউনিট সম্পূর্ণ করবেন। ক্রুনাল পান্ডিয়া দলে স্পিন বোলিং অলরাউন্ডার হিসেবে থাকবেন এবং পীযূষ চাওলা ও জয়ন্ত যাদবের মধ্যে একজন সম্ভবত সম্মতি পাবেন, বিশেষ করে বিরাট কোহলি এবং এবি ডিভিলিয়ার্স লেগ-স্পিনারদের বিরুদ্ধে কেমন আচরণ করেন তা বিবেচনা করে। মুম্বাই খুব কমই তাদের ২-স্পিনার বোলিং কম্বিনেশন পরিবর্তন করে তবে এবার ব্যতিক্রম আনতে তারা প্রলুব্ধ হতে পারে।

Advertisement

চিপকে ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে বিবেচনা করে রাহুল চাহার দলের তৃতীয় স্পিনার হতে পারেন, যা দলের জন্য একটি উপরি পাওনা হবে। ট্রেন্ট বোল্ট এবং জসপ্রীত বুমরাহ আবারও একটি চিরনির্ভরশীল পেস-বোলিং ইউনিটের জন্য থাকবেন। বুমরাহ এবং বোল্ট গত মরসুমে মুম্বাইয়ের পক্ষে বিধ্বংসী পারফরমেন্স দিয়েছিলেন।

মুম্বাইয়ের সম্ভাব্য একাদশঃ কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রোহিত শর্মা (অধিনায়ক), সূর্যকুমার যাদব, ঈশান কিষাণ, হার্দিক পান্ডিয়া, কায়রন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, পীযূষ চাওলা/জয়ন্ত যাদব, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, জসপ্রীত বুমরাহ

Recent Posts