বলিউড

Mukesh-Neeta Ambani: স্ত্রী নীতা আম্বানির উপর বিরক্ত মুকেশ আম্বানি, শীঘ্রই এই বড় পদক্ষেপ নিতে পারেন

Advertisement

Advertisement

মুকেশ আম্বানি একজন ভারতীয় হিসেবে আন্তর্জাতিক পর্যায়ের ১ টেলিকম ব্যবসায়ী। তিনি পাবলিক ফিগারও বটে। কোন না কোন কারণ প্রায়ই চর্চায় থাকেন মিডিয়াতে। মুকেশ আম্বানির পাশাপাশি তার গোটা পরিবার বিশেষ করে তার স্ত্রী নিতা আম্বানিকেও প্রায়ই মিডিয়ার আলোয় থাকতে দেখা যায়। তাদের বিলাসবহুল জীবনযাত্রার কথা অজানা নয় কারোরই। তবে সম্প্রতি নিতা আম্বানির কোন একটি বিলাসবহুল শখের জন্য রীতিমতো বিরক্ত মুকেশ আম্বানি। আর সেই বিরক্তির কথা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়েছে চারিদিকে।

Advertisement

নিতা আম্বানির প্রচুর শখ রয়েছে। সবটাই ভীষণরকম বিলাসবহুল, সেকথা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না। অতি মূল্যবান পোশাক, ফোন, অলংকারের পাশাপাশি দামি পার্সের শখও রয়েছে নিতা আম্বানির। এছাড়াও তার প্রচুর বিলাসবহুল শখ রয়েছে যা বলতে শুরু করলে শেষ হবেনা। সম্প্রতি তার তেমনি একটি শখের জন্য নিজেই বিরক্তি প্রকাশ করেছেন মুকেশ আম্বানি। সেকথা শোনা মাত্রই অবাক হচ্ছেন নেটমহলের অধিকাংশ। জেনে নিন স্ত্রীয়ের কোন শখের জন্য এতটা বিরক্ত মুকেশ আম্বানি।

Advertisement

নিতা আম্বানির বিলাসবহুল শখগুলির মধ্যে অন্যতম হল মূল্যবান জাপানি ক্রকারিতে চা খাওয়া। ঘুম থেকে উঠে চা খেতেই তিনি মোটামুটি তিন লাখ টাকা খরচা করে দেন মুকেশ পত্নী। কোনরকম ভাবে শোনা গিয়েছে, তার এই এই শখের প্রতিই বিরক্তি প্রকাশ করেছেন মুকেশ আম্বানি। সোশ্যাল মিডিয়ার পাতায় এই নিয়ে চর্চা চললেও তিনি সত্যিই বিরক্তি প্রকাশ করেছেন কিনা! তার উপযুক্ত কোন প্রমাণ পাওয়া যায়নি।

Advertisement

Recent Posts