বিনোদন

যমজ সন্তানের মা হওয়ার পর এই ব্যক্তির সঙ্গে রাত কাটালেন মুকেশ আম্বানির মেয়ে ইশা, লোকে এখন এমন কথাও বলছে

গত নভেম্বর মাসে এক পুত্রসন্তান এবং এক কন্যাসন্তান হয়েছে ইশা আম্বানির

Advertisement

Advertisement

ভারত তথা বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি মুকেশ আম্বানির নামটা কোনোদিন শোনেননি এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা যাবে। রিলায়েন্স গোষ্ঠীর মালিক মুকেশ আম্বানি সম্পদের নিরিখে গত কয়েকদশক ধরে ধনীতম মর্যাদা পেয়েছেন। পাশাপাশি মুকেশ আম্বানি জায়া নীতা আম্বানির পরিচিতিও রয়েছে দেশজুড়ে। ‘রিলায়েন্স ফাউন্ডেশন’, ‘ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলের’ প্রতিষ্ঠাতা এবং রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের পরিচালক তিনি। সম্প্রতি প্রকাশিত তথ্য অনুযায়ী মুকেশ আম্বানির বর্তমান সম্পদের পরিমাণ প্রায় ৮২.৯ বিলিয়ন।

Advertisement

মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি। তিনি গত ১৯ নভেম্বর যমজ সন্তানের জন্ম দেন। ইশা যমজ সন্তানের জন্ম দিয়েছেন যার একটি পুত্র এবং একটি কন্যাসন্তান রয়েছে। ঈশার ছেলের নাম কৃষ্ণা এবং মেয়ের নাম আদিয়া। ঈশা আম্বানির বাবা অর্থাৎ মুকেশ আম্বানি এবং নীতা আম্বানি পাশাপাশি তার শ্বশুর অজয় এবং তার স্বাতী পিরামল এবং তার স্বামী আনন্দ পিরামল এই খবর সামনে আসার পড়ে খুব খুশি এবং সবাই একে অপরকে অভিনন্দন জানিয়েছেন। কিন্তু বর্তমানে আম্বানি কন্যা এক বিশেষ কারণে সোশাল মিডিয়াতে ব্যাপক চর্চায় রয়েছেন।

Advertisement

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, সম্প্রতি মুম্বাইয়ে দেখা গিয়েছিল ঈশা আম্বানিকে। সে যমজ সন্তানের মা হওয়া সত্বেও রাত্রিবেলা এক ব্যক্তির সাথে মুম্বাইয়ের অভিজাত রেস্টুরেন্টে গিয়েছিলেন। ঈশা আম্বানি যে ওই ব্যক্তির সাথে ডিনার ডেট করতে গিয়েছিলেন সেই সম্বন্ধে কোনো সন্দেহ নেই। আর এই ছবি এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে। কে এই ব্যক্তি যে ইশা আম্বানির সাথে ডেটে গিয়েছিলেন? আপনাদের জানিয়ে রাখি এই ব্যক্তি হলেন ইশা আম্বানির স্বামী আনন্দ পিরমল। গতরাতে নিজের স্বামীর সাথে বিশেষ মুহূর্ত কাটিয়েছে ঈশা। আর এই ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে।