বলিউড

Mouni Roy: পিঙ্ক ব্রা-লেটে এ কি পরেছেন অভিনেত্রী! দেখা মাত্রই কমেন্টবক্সে হাজির হলেন সূরাজ

Advertisement

Advertisement

২০২২’এর শুরুতেই নিজের দীর্ঘদিনের প্রেমিক সূরাজ নামবিয়ার সাথে গোয়াতে সাত পাকে বাঁধা পড়েছিলেন মৌনি রায়। ঘটা করে সেরে এসেছেন মধুচন্দ্রিমাও। তবে বিয়ের পর স্বল্পসময়ের একটি বিরতি নিলেও খুব শীঘ্রই কাজে ফিরে এসেছিলেন তিনি। গতবছরই তার অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পেয়েছে বড়পর্দায়। সেই প্রসঙ্গেই বেশ কয়েকমাস ধরে নেটদুনিয়ায় চর্চিত হচ্ছিলেন অভিনেত্রী। তবে সম্প্রতি অভিনেত্রী নিজের সাম্প্রতিক বোল্ড ফটোশুটের সূত্র ধরেই চর্চায় রয়েছেন। রইল ঝলক।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে গোলাপি রঙের বিকিনিতে দেখা গিয়েছে। কোমরে বেঁধেছিলেন একটি সিল্কের সাদা স্কার্ফও। ছবিতে খোলা চুলে, নুড মেকাপে, নিজের টোনড বডি শো-অফ করেছেন তিনি। তার চোখে-মুখে ও হাবে-ভাবে ছিল আবেদনের ছাপ। স্বাভাবিকভাবেই অভিনেত্রীর এই লুক রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে গোটা সোশ্যাল মিডিয়ার পাতায়। আর তার এই লুক দেখে নিজেকে সংযত রাখতে পারেননি তার স্বামী সূরাজ নামবিয়াও। তার ঝলক মিলবে অভিনেত্রীর শেয়ার করে নেওয়া পোস্টের কমেন্টবক্সেই।

Advertisement

অভিনেত্রী নিজের এই সাম্প্রতিক বোল্ড লুক শেয়ার করে নেওয়ার পর থেকেই কমেন্টবক্স ভরিয়েছেন তারকা থেকে সাধারণ সকলেই। বাদ যাননি তার স্বামী সূরাজও। কমেন্টবক্সে তাকে মন্তব্য করতেও দেখা গিয়েছে। রিপ্লাই দিতে ভোলেননি অভিনেত্রী। খুব স্বাভাবিকভাবেই সেই ঝলক নজরে এসেছে সকলের। আপাতত, নিজের লুকের ও সূরাজের মন্তব্যের সূত্র ধরেই চর্চায় মৌনি রায়।

Advertisement