বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মৌনি রায়, ভাইরাল ছবি

Advertisement

Advertisement

সম্প্রতি বলিউড অভিনেত্রী মৌনি রায় ইন্সটাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছেন। এই ছবিতে মৌনির পরনে রয়েছে ফ্রেঞ্চ স্টাইলের একটি শর্ট ড্রেস। ড্রেসটির রঙ আকাশি। এই ছবিতে মৌনিকে অনন্য সুন্দরী লেগেছে। মৌনি ইন্সটাগ্রামে ছবিটি শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে মৌনির এই লুক।

Advertisement

অভিনেত্রী মৌনি রায় ছিলেন বালাজি টেলিফিল্মস-এর আবিষ্কার। বালাজি টেলিফিল্মস-এর জনপ্রিয় ডেইলি সোপ ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’ -এর কাহিনীতে এসেছিল নতুন মোড়। একতা কাপুর সিরিয়ালের জন্য নতুন মুখ খুঁজছিলেন। কোচবিহারের মেয়ে মৌনি মুম্বইতে এসে অডিশন দিয়েছিলেন বালাজির অফিসে। এর কিছুদিন পরে একতা কাপুর ডেকে পাঠান মৌনিকে। ‘কিঁউকি সাস ভি কভি বহু থি ‘-এর মুখ্য চরিত্র তুলসীর পালিতা কন্যা কৃষ্ণাতুলসীর বা কেটির ভূমিকায় অভিনয় করেন মৌনি। এই চরিত্রটি মৌনিকে দর্শকদের কাছে জনপ্রিয় করে তোলে। এরপর টেলিভিশনে অনেকগুলি সিরিয়াল করেন মৌনি। কিন্তু কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’ মৌনিকে শক্তিশালী অভিনেত্রীর তকমা দেয়। এরপর তাঁর কাছে আসে ফিল্মের অফার। 2018 সালে অভিনেতা অক্ষয়কুমারের বিপরীতে ‘গোল্ড’ ফিল্মে অভিনয়ের মাধ্যমে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন মৌনি। এই ফিল্মে অক্ষয়কুমারের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন মৌনি। তাঁর অভিনয়ের প্রশংসা করেন বলিউডের ফিল্ম ক্রিটিকরা। সাংবাদিক সুপর্ণা শর্মা ‘এশিয়ান এজ’ পত্রিকায় মৌনির অভিনয়কে ‘সেন্সুয়াল অ্যাক্টিং’ আখ‍্যা দেন। এরপর মৌনিকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। একের পর এক ফিল্মের অফার আসতে থাকে তাঁর হাতে। খুব তাড়াতাড়ি রুপোলি পর্দায় আসতে চলেছে মৌনির আগামী ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। করণ জোহরের প্রযোজনায় অয়ন মুখার্জি পরিচালনা করেছেন ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মটি একটি সুপারহিরো ট্রিলজি। এই ফিল্মে মৌনি অ্যান্টি-হিরোইনের চরিত্রে অভিনয় করছেন।

Advertisement

দীর্ঘদিন বয়সে বড় গৌরব চোপড়ার সঙ্গে সম্পর্কে ছিলেন মৌনি রায়। পরবর্তীকালে গৌরবের ডমিনেটিং স্বভাব ও ইগোর কারণে এই সম্পর্ক ভেঙে যায়। 2011 সালে টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল ‘দেবোঁ কে দেব মহাদেব’-এ মহাদেবের পত্নী সতীর চরিত্রে অভিনয় করেন মৌনি। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেতা মোহিত রায়না। এই সিরিয়ালের সেটে বন্ধুত্ব গড়ে ওঠে মোহিত ও মৌনির যা পরবর্তীকালে প্রেমে পরিণত হয়। তবে এই মুহূর্তে মোহিত ও মৌনির সম্পর্কে চিড় ধরার কথা শোনা যাচ্ছে।

Advertisement

Recent Posts