সোশ্যাল মিডিয়ায় আসলো মৌনির শরীরচর্চার ছবি, উষ্ণ হল নেটদুনিয়া

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: ইদানিং গৃহবন্দি থাকার কারনেই পুরোনো ছবি পোস্ট করার হুড়োহুড়ি পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। এরমধ্যেও বাঙালি কন্যের নতুন ছবির উষ্ণঝড় অব্যাহত। সূদুর বলিউডে পাড়ি দিয়ে বেশ রাজ জমিয়েছেন মৌনি রায়, হাতে পেয়েছেন একের পর এক টিভি সিরিয়াল ও হিন্দি ছবির কাজ, নামের পাশে উঠেছে বলিউড সেলিব্রিটির তকমা।

Advertisement

সিনেমায় আইটেম ড্যান্সে দুর্দান্ত নেচে দর্শকদের মনজয় করাতে তার পাল্লা বেশ ভারী, এছাড়াও নিজের লাইফস্টাইলের খুঁটিনাটি শেয়ার করে ইনস্টাগ্রামে করা বিভিন্ন পোস্টগুলিতেও প্রতুত্তর আসে বিপূল পরিমানে, যেহেতু অনুরাগীর সংখ্যা ছাড়িয়েছে ১১ মিলিয়নের গন্ডি।

Advertisement

দেশের আপৎকালীন পরিস্থিতি না কেটে যাওয়া অবধি হোম আইসোলেশন অথবা কোয়ারেন্টাইনে রয়েছেন সকলেই। তবে মানুষের বিনোদনের দিকটি বজায় রাখতে ফাঁকি দিচ্ছেন না কেউই। তারকারা বাড়ি থেকেই ভিডিও করে অথবা ছবি তুলে শেয়ার করছেন নানান বার্তা ও বিভিন্ন ধরনের টিপস, সেখানে গৃহস্থালির কাজ থেকে শুরু করে যোগাসন সবটাই হাতের মুঠোয়।

Advertisement

গৃহবন্দিতে সময় কাটাতে বাড়ির মধ্যে শরীরচর্চা সারলেন মৌনি। তারই বেশকিছু ছবি শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। বলাইবাহুল্য তার ছবিতে ভক্তদের ভিড় বিশেষভাবে লক্ষনীয়। উষ্ণতায় ভরা মৌনির শরীরচর্চার ছবিগুলি নীচের পোস্টে সাজানো রইল, একঝলক দেখে নিন।

Recent Posts