সমুদ্রসৈকতে হট অবতারে বিকিনি পরিহিতা মৌনি রায়; উষ্ণতার ঢেউ ইনস্টাগ্রামে

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: মৌনিকে নিয়ে ইদানিং একটু বেশিই সরগরম রয়েছে বলিমিডিয়া, কারন একের পর এক উষদুষ্ণ পোস্ট দিয়ে তিনি সোশালে ঝড় তুলেছেন। বর্তমানে হেরিটেন্স আরহাতে তিনি ছুটি কাটাচ্ছেন এবং সেখান থেকেই পোস্ট করা মৌনির ছবিগুলি ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়ছে। নিজের স্টাইল সেন্সে বেশ পটু মৌনি জানেন কখন কীভাবে নিজেকে ক্যারি করতে হয়, যদিও এর আগে পোশাক নিয়ে ট্রোল হয়েছেন ইতিমধ্যেই, আপত্তিকর পরিস্থিতির সম্মুখীন হয়েছেন বেশ কয়েকবার, তবু বারেবারে নিজেকে ভেঙে নতুন করে দর্শকদের সামনে উপস্থাপন করার সাহস রাখেন এই বঙ্গতনয়া।

Advertisement

কোচবিহারের সাধারন একটি মেয়ে আজ বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী বা বলা চলে আইটেম ড্যান্সার। অভিনয়ের পাশাপাশি তার তুখোড় নাচ ড্যান্সফ্লোরে আগুন ধরিয়ে দেয়, সেই সঙ্গে আজকের যুবকদের মনেও তুলে দেন উষ্ণতার ঢেউ। সেই মৌনিই বর্তমানে নিজে বেড়াচ্ছেন সি বিচে। সমুদ্রসৈকতের ঢেউয়ের সঙ্গে একটি হর্স রাইডারের পিঠে শুয়ে রঙবেরঙের মিশেলে একটি বিকিনি পরিহিতা মৌনির এই লুক প্রকাশ্যে এল। বিকিনি লুকে মৌনির মোহময়ী ও লাস্যময়ী লুকটি হুহু করে সংখ্যা বাড়াচ্ছে শেয়ারের লিস্টে এবং বলাই বাহুল্য ছবিগুলি প্রশংসিত ও চর্চিত নেটদুনিয়ায়।

Advertisement

‘নাগিন’ এর মতো সিরিয়ালে সাফল্যের সঙ্গে কাজ করে মৌনির বর্তমান লক্ষ্য বলিউডের ছবিকে নিজেকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করা। এবছরই অয়ন মুখোপাধ্যায় পরিচালিত রনবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে মৌনিকে। আর তার হট ছবিগুলি নীচে অপেক্ষা করছে আপনারই জন্য।

Advertisement

Recent Posts