টেক বার্তা

ফ্লিপকার্টে দ্রুততম বিক্রিত ফ্ল্যাগশিপ ফোন, সেলে ২২% ডিসকাউন্ট

Advertisement

Advertisement

ফ্লিপকার্ট মটোরোলার কোম্পানির ফ্ল্যাগশিপ ফোনের ওপর বড় মাত্রায় ডিসকাউন্ট দিচ্ছে। যা ব্যবহারকারীদের প্রিমিয়াম ফিচার, শক্তিশালী ক্যামেরা এবং ক্লিন সফ্টওয়্যারের অভিজ্ঞতা প্রদান করে। প্রকৃতপক্ষে, Motorola Edge 40 ফ্লিপকার্টে দ্রুততম বিক্রিত ফ্ল্যাগশিপ ফোন হয়ে উঠেছে এবং এটি বড় ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে।

Advertisement

মাসের শুরু থেকেই ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে চলছে একের পর এক মেগা সেল। শপিং ওয়েবসাইটের প্রতিবেদনে বলা হয়েছে, মটো এজ ৪০ সবচেয়ে দ্রুত বিক্রিত ফ্ল্যাগশিপ স্মার্টফোন। এই স্মার্টফোনটি কার্ভড ডিসপ্লে এবং শক্তিশালী ক্যামেরা বৈশিষ্ট্যগুলির সাথে আসে এবং ৮০০০ টাকারও বেশি ছাড়ের সুবিধাও দেওয়া হচ্ছে।

Advertisement

২৫৬ জিবি স্টোরেজ এবং ৮ জিবি RAM এর সাথে আসা মোটো এজ ৪০ স্মার্টফোনটি ৩৪,৯৯৯ টাকায় লঞ্চ করেছিল সংস্থাটি। তবে ফ্লিপকার্টে সেল চলাকালীন এটি ২২% ছাড় সহ ২৬,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। কোটাক ব্যাঙ্ক, আরবিএল ব্যাঙ্ক, এসবিআই ক্রেডিট কার্ডে পেমেন্ট করার সময় গ্রাহকরা অতিরিক্ত ১০% ছাড় পেতে পারেন।

Advertisement

ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড পেমেন্টে ৫% ক্যাশব্যাক দিচ্ছে এবং ফোনটির দাম ২৬,০০০ টাকার কম। পুরানো ফোন এক্সচেঞ্জ করার সময়, আপনি এটি কিনলে সর্বোচ্চ ২৪ হাজার ৮৩০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এই এক্সচেঞ্জ ডিসকাউন্টের মূল্য পুরানো ফোনের মডেল এবং অবস্থার উপর নির্ভর করে।

মটোরোলার এই প্রিমিয়াম ফোনটি সবচেয়ে পাতলা আইপি৬৮ রেটেড ৫জি স্মার্টফোন এবং শক্তিশালী পারফরমেন্সের জন্য এতে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর। মটো এজ ৪০-এ রয়েছে ৬.৫৫ ইঞ্চির পোলেড থ্রিডি কার্ভড ফুল এইচডি+ ডিসপ্লে এবং ১৪৪ হার্জ রিফ্রেশ রেট সাপোর্ট। অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক সফটওয়্যার ছাড়াও এই ফোনে রয়েছে ডুয়াল স্টেরিও স্পিকার।

অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (ওআইএস) সাপোর্ট সহ একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স এবং আরেকটি ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর রয়েছে, যা ম্যাক্রো ক্যামেরার মতো কাজ করে। ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার এই ফোনে রয়েছে ৪০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি, যার মধ্যে রয়েছে ৬৮ ওয়াট তারযুক্ত ফাস্ট চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট।

Recent Posts