দুধ সাদা শীতের পোশাকের ফাঁকে উন্মুক্ত বক্ষবিভাজিকা, মিঠে রোদে আলতো উষ্ণতার ছোঁয়া ‘বার্বি ডল’ মনামীর

Advertisement

Advertisement

মনামী ঘোষ! বয়স বাড়লেও এই নায়িকার ব্যক্তিগত জীবন, তাঁর সৌন্দর্য, জীবনযাপন নিয়ে সকলের থাকে নানান কৌতুহল। মনামী মানেই স্টাইলে ভরপুর।এই টলি ডিভা এখনো বিয়ে করেননি নিজের রুপের জাদুতে ঘায়েল করেছেন বহু পুরুষ মন। নেট মহলে অনেকেরই একটা প্রশ্ন মনামীর বোধহয় বয়স কমেই চলেছে। কবে থেকে একই রকম জৌলুস, যৌবন, সৌন্দর্য ধরে রেখেছেন। এ কথাই বারে বারে বলে যায় ভক্তরা।

Advertisement

মনামীকে আবার অনেকে টলিউডের বার্বি বলে ডাকতে বেশি পছন্দ করেন। অভিনয় আর নাচের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ ভালো রকম সক্রিয় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। আর সেখানে নানান লুকের ঝলক শেয়ার করেন মনামী। নানান ফটোশুটের জন্য নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে বেশ ভালোবাসেন টলিউডের এই অন্যতম সেরা অভিনেত্রী। ওয়েস্টার্ন হোক শাড়ি সবেতেই বহু পুরুষের মনে ঝড় তুলতে এক্সপার্ট অভিনেত্রী।

Advertisement

অভিনয় আর নাচের পাশাপাশি এই অভিনেত্রী ঘুরতে খুব ভালোবাসেন। সকলেই জানেন অভিনেত্রীর পায়ে সর্ষে রয়েছে। তাই তো কখনো কাশ্মীর তো আবার কখনো লাদাখ ঘুরে এলেন৷ অভিনেত্রীর ইন্সটাগ্রাম প্রোফাইল খুললে পাহাড়ি ছবিতে ভরে যায়। ইতিমধ্যে কলকাতাতে শীত আসবে আসবে করছে। শীতের আমেজ বেশ বেশ উপভোগ করছে বঙ্গবাসী আর এমন শীতের সকালে সমগায়ে একটু মিষ্টি রোদ মেখে ওম পেতে চান না এমন মানুষ খুব কম আছে। ব্যতিক্রম নন মনামীও। তাই এই হাল্কা ঠান্ডায় মিঠে রোদের আমেজে গা ভাসালেন মনামীও। ঘরে মধ্যে বসেই হালকা রোদ গায়ে মাখলেন…রোদ পোহালেন আরাম করে।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে রোদ পোহানোর একগুচ্ছ ছবি শেয়ার করলেন। শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে শীতের আমেজে হালকা রোদে সিক্ত হচ্ছেন অভিনেত্রী। মনামূর পরনে ছিল শীতকালীন সোয়েট স্প‍্যাগেটি ক্রপ টপ ও প‍্যান্ট। আর হাতে ধরা ধূমায়িত কফির কাপ। আনমনে নিজের মতো করে নিজের সঙ্গ উপভোগ করতে দেখা গেল মনামীকে। কোনো ছবিতে দেখা গেল শীতের রোদ পোহাচ্ছেন তো কখনো তিনি নিজের চুল ঠিক করছেন। অভিনেত্রীর পনিটেল করা চুল থেকে কপাল ছুঁয়ে গেছে ফ্রিঞ্জ। আর বরাবরের মতই এবারেও অভিনেত্রীর মুখে ত অনাবিল হাসি। তার এই সিম্পল লুকেই ঘায়েল হয়েছেন অনুগামীরা। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Recent Posts