জিম থেকেই ঘামঝরানো সেক্সি লুকের ছবি প্রকাশ্যে আনলেন ঝুমা বৌদি, মুহুর্তের মধ্যে ভাইরাল

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: বাড়িতে থেকেই সময় কাটানোর নিমিত্তে শরীরচর্চা কিন্তু বেশ ফলপ্রসু একটি বিষয়। একঘেমেয়ি কোয়ারেন্টাইনে নতুনত্ব আনতে এবং শরীরসমেত মনকেও চাঙ্গা রাখতে বড়সড় পরিবর্তন এনে দিতে সক্ষম শরীরচর্চা। এই নিয়ে নানারকম ফিটনেস ভিডিও ও শরীরচর্চার বিভিন্ন টিপস উপছে পড়ছে সোশ্যাল মিডিয়ার ওয়ালে। বহু সেলেবরা গৃহবন্দিতে এই তালিকায় নাম লিখিয়েছেন, যার পোস্টগুলি জমিয়ে উপভোগ করছেন নেটিজেনরা।

Advertisement

সুঢৌল ও সুন্দর ফিগারের অধিকারিনী বাংলার ঝুমা বৌদিও এবিষয়ে কিছু কম যাননা। নিজের শরীরকে ফিট রাখতে তিনিও বেছে নিয়েছেন শরীরচর্চার পথ। নিয়ম মেনে শরীরী কসরতে ঘাম ঝরাচ্ছেন বাড়িতেই। অবসর সময়ে তার টিকটক ভিডিয়োতেও সরগরম সোশ্যাল মিডিয়ায়, তার উপর এই শরীরচর্চার ছবি যেন বাড়তি পাওনা।

Advertisement

বাড়িতেই জিম আউটফিটে শরীরচর্চা চলাকালীন ডাম্বেল হাতে কিছু ছবি ক্যামেরাবন্দি করেন। পরবর্তীতে সেগুলি পোস্টও করেছেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। ঝুমা বৌদি ওরফে মোনালিসার ধারনা, এর মাধ্যমেই দর্শকদের মনে অন্তত শরীর নিয়ে খানিক সচেতনতা বাড়বে বই কমবে না। এ বিষয়ে বহু আগেই পাঠ শুরু করেছেন শিল্পা শেট্টি ও মালাইকা অরোরা।

Advertisement

বাংলার ওয়েব সিরিজ থেকে রাতারাতি বিখ্যাত হওয়া ঝুমা বৌদিকে আর কখনই বাংলা সিরিজে দেখা যায়নি। তাকে নতুনরূপে দেখার জন্য আকুল তার ঠাকুরপোগন সঙ্গে বাংলার অগনিত ওয়েবপ্রেমী মানুষেরা। এখন দেখুন ঝুমা বৌদির শরীরচর্চার সেই ছবিখানি শুধুমাত্র নীচের পোস্টে, একঝলক দেখে নিন।

Recent Posts