পরনে কালো বিকিনি, সি বিচে একান্তে ঝুমা বৌদি

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: বড়পর্দার সঙ্গে ছোটপর্দায় শিল্পীদের কেরিয়ার ও কাজের আকাশ পাতাল পার্থক্য তো রয়েছেই, সেই সঙ্গে দুটির শ্যুটিং শিডিয়্যুল থেকে শুরু করে টিম ম্যানেজমেন্ট সবটাই আলাদা। তা বলে ছোটপর্দার নিত্যতার কারনে তার মূল্য কম এমনটা কিন্তু একেবারেই নয়।

Advertisement

ভারতবর্ষে সিনেমার পাশাপাশি মেগাসিরিয়ালও সমানভাবে জনপ্রিয়, বিশেষ করে তার সঙ্গে যুক্ত অভিনেতারাও তুমুল জনপ্রিয়তা লাভ করে। ইনস্টাগ্রামে তাদের ফলোয়ার সংখ্যা কোনো বলিউড মেইনস্ট্রিম তারকার থেকে কম কিছু নয়। এমনই এক অভিনেত্রী যদি বাংলা প্রজেক্টে কাজ করে তবে তো সোনায় সোহাগা।

Advertisement

আরও পড়ুন : সমুদ্রপাড়ে হট লুকে ইলিয়ানা ডি ক্রুজ, সোশ্যাল মিডিয়ায় তুমুল ঝড়

Advertisement

টলিউড থেকে বলিউড, তার সৌন্দর্যে সকলেই মুগ্ধ। অভিনেত্রী মোনালিসাকে চেনেন না এমন ঠাকুরপোদের সংখ্যা গোটা বাংলায় খুবই কম। তিনি যে সকলের কাছে ঝুমা বৌদি নামেই বহুল খ্যাত। হিন্দি হাইবাজেট মেগাসিরিয়ালের অভিনেত্রী মোনালিসা একটি ওয়েব সিরিজের মাধ্যমে বাঙালি অনুরাগীদের তার ফলোয়ার্সের তালিকায় পেয়ে যান।

ইনস্টাগ্রামে মোনালিসার ছবি দেখে দিওয়ানা হয়েছেন তার অগনিত ভক্তরা। তিনি সমুদ্রসৈকতে আবারো তুললেন উষ্ণ ঝড়। কালো বিকিনি পরে হাঁটলেন সমুদ্রপাড়ের নোনা বালিতে। মোনালিসার হট ছবিটি মুহূর্তেই ভাইরাল হয়েছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। তার সেই সুন্দর ছবিটির মূল পোস্টখানি নীচের ওয়ালে সুন্দরভাবে সাজানো রইল দেখে নিন।