মিউজিক

বৃষ্টিতে ভিজে সাদা শাড়ীতে পবন সিংয়ের সঙ্গে রোমান্স করলেন মোনালিসা, ভাইরাল ভিডিও

এই ভিডিওতে দুজনকে দেখা যাচ্ছে একে ওপরের সঙ্গে রোম্যান্টিক নাচ করতে

Advertisement

Advertisement

ভোজপুরি অভিনেত্রী মোনালিসা এবং বিখ্যাত অভিনেতা পবন সিং উভয়ই ভোজপুরি সিনেমা শিল্পে বেশ সুপরিচিত নাম। শুধু চলচ্চিত্রেই নয়, মোনালিসা টিভি ইন্ডাস্ট্রিতে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করেছেন। বাঙালি হয়েও যেভাবে তিনি ভোজপুরি দুনিয়ায় নিজের নাম করে নিয়েছেন, তা দেখার মত। এছাড়াও ভোজপুরি সুপারস্টার পবন সিং এবং মোনালিসা একসাথে অনেক সুপারহিট ছবিতেও কাজ করেছেন।

Advertisement

এই সময় সোশ্যাল মিডিয়ায় পবন সিং ও মোনালিসার একটি ভিডিও বেশ ভাইরাল হচ্ছে। এটি মূলত একটি গানের ভিডিও। গানটিতে পবন সিং ও মোনালিসাকে দারুন স্টেপ দিয়ে নাচতে দেখা গেছে। গানটি গেয়েছেন পবন সিং নিজেই এবং তার সাথে গলা মিলিয়েছেন কল্পনা।

Advertisement

এই দুই জুটির এই গান ইন্টারনেটে ভাইরাল হয়েছে কারণ এই জুটিকে একসঙ্গে খুব ভালো লাগছে দেখতে। এছাড়াও এই জুটির রোমান্স দেখতে কেউ কোনোদিন ক্লান্ত হয়না। এই ভিডিওতে দেখা যায়, কিভাবে তারা দুজনেই বৃষ্টিতে ভিজে খুব রোমান্টিক নাচ করছেন। এই নাচ মানুষ পছন্দও করছেন ব্যাপকভাবে। এতে মোনালিসা একটি সাদা রঙের শাড়ি পরেছেন, যাতে তার স্টাইল বেশ হট দেখাচ্ছে।

Advertisement

গানটি এখন পর্যন্ত ৮ কোটির বেশিবার দেখা হয়েছে। এই গানটি আপনি ইশতার (ishtar) রিজিওনাল নামের ইউটিউব চ্যানেলে গিয়ে দেখতে পারবেন। তবে ইউটিউবে এই দুজনের গান সার্চ করলে অনেক গানই আপনি পাবেন। এই দুই অভিনয় শিল্পীই তাদের অসাধারণ অভিনয় দিয়ে মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। যার কারণে তাদেরর ছবির গান আসতেই সেগুলি খবরের শিরোনামে চলে আসে।

Recent Posts