বিনোদন

Monalisha: বাথটবে বসেই কফি খাচ্ছেন মোনালিসা, ছবি শেয়ার করে নিলেন নিজেই

Advertisement

Advertisement

অভিনয় জগৎ-এর একটি পরিচিত নাম মোনালিসা। একাধিক ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন তিনি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম নাম তিনি। বাংলা ইন্ডাস্ট্রিতে কেরিয়ারের শুরুতেই বেশ কয়েকটি কাজ করেছিলেন এই অভিনেত্রী। হাল আমলের বাংলা ওয়েব সিরিজেও কাজ করতে দেখা গিয়েছে তাকে। বর্তমানে তিনি দীর্ঘদিন ধরে হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন। নিঃসন্দেহে তিনি একজন ভালো অভিনেত্রী, তা আলাদাভাবে বলার প্রয়োজন পরে না। অভিনয়ের পাশাপাশি জনপ্রিয় ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সাথেও আপাতত চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। থেকে থেকেই তার ঝলকও মেলে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

এই মুহূর্তে মালদ্বীপের বিচ থেকে নিজের দুটি ঝলক শেয়ার করে নিয়েছেন মোনালিসা। এই ঝলকে মনোকিনিতেই দেখা মিলেছে তার। বাঁধা চুলে কোমরে সাদা স্কার্ফও বেঁধেছিলেন তিনি। ঝলকে বিনা মেকাপ লুকেই ছিলেন অভিনেত্রী। শুধুমাত্র হালকা লিপস্টিক পরেছিলেন তিনি। শেয়ার করে নেওয়া ঝলকে মোনালিসাকে বিচে বালিতে দাঁড়িয়েই পোজ দিতে দেখা গিয়েছে। তবে এই ঝলক যে বেশ কিছু সময় আগেকার, তা অভিনেত্রীর ক্যাপশনে নজর রাখলেই স্পষ্ট হবে। তবে অভিনেত্রী যে এই মুহূর্তে নিজের শেয়ার করে নেওয়া মনোকিনি লুক দিয়েই ভক্তমহলের একাংশের হুঁশ উড়িয়েছেন তার ঝলক কমেন্টবক্সে নজর রাখলেই মিলবে।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে অভিনেত্রীকে কমলা স্প্যাগেটি স্ট্রাপড্ ক্রপটপ ও সাদা হট প্যান্টে দেখা গিয়েছে। বাঁধা চুলে বিলাসবহুল স্নানঘরের বাথটবেই শুয়েছিলেন তিনি। একটি ঝলকে কফি কাপে চুমুক দিতেও দেখা গিয়েছে তাকে। পাশাপাশি বজায় রেখেছিলেন নিজের সেই চিরপরিচিত হাসিও। মানানসই মেকাপে তার এই লুক এই মুহূর্তে নজর কেড়েছে নেটনাগরিকদের একাংশের। উল্লেখ্য অভিনেত্রী নিজের এই ঝলক বেশ কিছু সপ্তাহ আগে নিজেই শেয়ার করে নিয়েছিলেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। আপাতত, সেই ঝলকই পুনরায় নেট জনতার একাংশের নজর কাড়তেই চর্চিত ভোজপুরি ইন্ডাস্ট্রির এই জনপ্রিয় অভিনেত্রী।

Advertisement

Recent Posts