বিনোদন

শাড়িতে ইন্টারনেটের তাপমাত্রা বাড়ালেন বিউটি কুইন মোনালিসা, সাবধানে দেখুন

Advertisement

Advertisement

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দূরত্ব বজায় রাখছেন মোনালিসা (Monalisa)। কিন্তু এখনও তিনি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যথেষ্ট জনপ্রিয়। তবে কিছুদিন আগেই ভোজপুরি তারকা পবন সিং (Pawan Singh)-এর সাথে কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন মোনালিসা। হ্যাশট‍্যাগে লিখেছিলেন ‘ওয়ার্ক’ কথাটি। কিন্তু তিনি খোলসা করেননি এই কাজের বিষয়ে। বর্তমানে হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ মোনালিসা। ইন্সটাগ্রামেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও রিল শেয়ার করেন তিনি। মোনালিসার নতুন ফটোশুটের ঝলক সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

মোনালিসা নিজেই শেয়ার করেছেন ছবিগুলি। ছবিতে মোনালিসার পরনে রয়েছে পিচ রঙের সিকুইনড শাড়ি। শাড়িটি শিফনের। এই শাড়ির সাথে পিচ রঙের ব্রালেট টিম আপ করেছেন মোনালিসা। ব্রালেট জুড়ে রয়েছে সাদা সুতোর ফ্লোরাল এমব্রয়ডারি। রয়েছে সাদা বিডের কারুকার্য। ব্রালেটের নেকলাইন ডিপ। ফলে মোনালিসার ক্লিভেজ দৃশ্যমান হয়েছে। এই শাড়ির সাথে মোনালিসার মেকআপ হালকা হলেও উজ্জ্বল। ন্যুড পিঙ্ক শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে।

Advertisement

ঠোঁট রাঙানো পিচ শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। দুই ভ্রুর মাঝে রয়েছে ছোট্ট সাদা স্টোনের টিপ। পিচ শাড়ির সাথে মানানসই স্টোন স্টাডেড সিলভার নেকপিস পরেছেন মোনালিসা। দুই কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং। ডান হাতে রয়েছে অনুরূপ ব্রেসলেট। কোমরে রয়েছে স্টোন স্টাডেড কোমরবন্ধ। এই ছবিগুলি মোনালিসা অভিনীত চরিত্র ‘নয়নতারা’-র লুক। নজর টিভিতে ‘লাল বানারসি’ ধারাবাহিকে নয়নতারার চরিত্রে অভিনয় করছেন মোনালিসা। এই চরিত্রটি যথেষ্ট ইতিবাচক।

Advertisement

Recent Posts