ঝুমা বৌদির হোলি খেলার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, দেখুন সেই ছবি

Advertisement

Advertisement

দোলের উৎসবে ছবির ঢলে রঙিন হয়ে রয়েছে সোশ্যাল মিডিয়ার দেওয়াল, হাজার হোক গোটা দেশের এত বড় সামাজিক উৎসবে তারকারাও মেতে উঠবেন এটাই তো স্বাভাবিক। সকলের সঙ্গে তাল মিলিয়ে দোল খেলার আনন্দই আলাদা, সে বিষয়টি বারংবার জানিয়েছেন সেলেবরা। প্রত্যেকের ছবিতে ঝরে পড়ছে খুশির ঝলক। এর মাঝে ঝুমা বৌদির হোলি খেলার ছবিগুলি কিন্তু নেটদুনিয়ায় ম্লান হয়ে যায়নি, তার প্রমান মিলল আবারো।

Advertisement

আসলে বাঙালির এই প্রানের বৌদিকে জাগ্রত রেখেছেন তারই অগনিত ঠাকুরপো ভক্তরা। এমন লাস্যময়ী সুন্দরী অভিনেত্রী মোনালিসা বাংলা মাধ্যমে অভিনয় করেছেন একটিমাত্র ওয়েব সিরিজে। ইদানিং ওয়েব মাধ্যমের চাহিদা তুঙ্গে, সে জায়গায় ‘দুপুর ঠাকুরপো 2’ এর মতো সিরিজ যেন বিরিয়ানির মধ্যে লেগপিসের মতন।

Advertisement

আরও পড়ুন : খালি গলায় রবীন্দ্রসংগীত গেয়ে নেটদুনিয়ায় ভাইরাল ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জুন আন্টি

Advertisement

তার সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে নতুন করে কিছুই বলার নেই। একের পর এক হট ছবিতে ঝড় তুলেছেন নেটদুনিয়ায়। বাংলা ইন্ডাস্ট্রির সঙ্গে তার সম্পর্ক স্থগিত থাকলেও এই প্রদেশে তার ঝড় অব্যাহত। একইভাবে ভোজপুরি ইন্ডাস্ট্রিতেও তার যথেষ্ট সুনাম রয়েছে।

হোলির দিন স্বামীর সঙ্গে রঙের উৎসবে মেতে উঠলেন ঝুমা বৌদি। ধবধবে সাদা রঙের স্বল্প পোশাকে স্বামী বিক্রান্তের সঙ্গে জমিয়ে খেললেন দোল। তাদের অন্তরঙ্গ মুহূর্তের বেশকিছু ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করলেন মোনালিসা। হট ঝুমা বৌদির সেই অনবদ্য ছবিগুলি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

Recent Posts