বিনোদন

নিরহুয়া ও মোনালিসার বিছানা ভাঙা রোমান্সের ভিডিও বিশৃঙ্খলা তৈরি করেছে, ভিডিও দেখলে গরম অনুভব করবে

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা সকলে উত্তর প্রদেশ বা বিহারের বাসিন্দা নন। দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) ওরফে নিরাহুয়া শৈশব ও যৌবনের অনেকটা সময় কাটিয়েছেন বাংলার বুকে আগরপাড়া এলাকায়। মোনালিসা (Monalisa) বঙ্গতনয়া। তাঁর প্রকৃত নাম অন্তরা বিশ্বাস (Antara Biswas)। আশুতোষ কলেজ থেকে স্নাতক স্তরের পড়াশোনা শেষ করে কলকাতায় কিছু কাজ করার পর মুম্বইয়ে পাড়ি দেন মোনালিসা। তবে সেখানে একটি হিন্দি ফিল্মে কাজ করার পর মোনালিসা মূলতঃ মনোনিবেশ করেন ভোজপুরি ফিল্মে।

Advertisement

ধীরে ধীরে ভোজপুরি ফিল্মের সবচেয়ে সুন্দরী নায়িকা হিসাবে সফল হন মোনালিসা। তবে আম্রপালি দুবে (Amrapali Dubey) -র জন্ম ও বড় হয়ে ওঠা উত্তর প্রদেশের মাটিতেই। নিরাহুয়া, মোনালিসা ও আম্রপালি ‘ট্রায়ো’ অভিনীত অন্যতম হিট ফিল্ম হল ‘রাজা বাবু’। এই ফিল্মের গান ‘মাথা ফেইল হো গেইল’ হয়েছিল যথেষ্ট জনপ্রিয়। 2015 সালে একটি ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকে নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল এই গানটি। গানের ভিডিওর ভিউ এখনও অবধি অতিক্রম করেছে সাত কোটির কিছু বেশি। এই গানটি অবশ্য নেটদুনিয়ায় ‘ডাবল ডিউটিওয়ালা খেল’ নামেও পরিচিত। এই গানটি গেয়েছেন কল্পনা (Kalpana), অলোক কুমার (Alok Kumar), খুশবু জৈন (Khushboo Jain)।

Advertisement

গানের শুরুতে দেখা যায়, আম্রপালি বন্ধ ঘরে নিরাহুয়াকে একা পেয়ে সিডিউস করতে চান। নিরাহুয়ার কোমরে দড়ি বেঁধে তার এক প্রান্ত নিজের হাতে ধরে রেখে আম্রপালি তাঁকে আটকে রাখেন ঘরেই। বাইরে যেতে পারেন না নিরাহুয়া। নায়ককে জোর করে টেনে চুম্বন করেন আম্রপালি। কিন্তু নিরাহুয়ার মন পড়ে থাকে মোনালিসার কাছে। এরপরেই দেখা যায় মোনালিসা গানের সুরে তাঁর প্রতি ভালোবাসার প্রকাশ করেন। মোনালিসা নিরাহুয়ার সাথে ঘনিষ্ঠ হতে চাইলে নায়ক তাঁকে ছেড়ে আবারও চলে যান আম্রপালির কাছে। তাঁকে দুই স্ত্রীর কাছে নিয়ে যাওয়া-আসার কাজ করেন নিরাহুয়ার বন্ধু। তাঁর বাইকে চড়ে কখনও আম্রপালি, কখনও বা মোনালিসার কাছে পৌঁছে যান নিরাহুয়া। তবে আম্রপালিকে একটু অপেক্ষা করতে বলেন নিরাহুয়া। আবারও তাঁকে পৌঁছাতে হয় মোনালিসার কাছে। কিন্তু এবার নায়িকা তাঁকে দূরে যেতে দেন না। তিনি বিছানায় অন্তরঙ্গ হয়ে যান নিরাহুয়ার সাথে।

Advertisement

Recent Posts