দেশে ফেরার পর মোনালির কোল আলো করে এলো নতুন অতিথি, খুদের সঙ্গে পরিচয় করালেন গায়িকা

Advertisement

Advertisement

গায়িকা মোনালি ঠাকুর (Monali thakur) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন। লকডাউনের ফলে সোশ্যাল মিডিয়ার উপর সেলিব্রিটিদের নির্ভরতা বেড়েছে। মোনালিও তার ব্যতিক্রম নন। এবার তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তাঁর পরিবারে নতুন সদস্য আসার সুখবর। সম্প্রতি একটি একরত্তি গোল্ডেন রিট্রিভার কুকুরছানা দত্তক নিয়েছেন মোনালি ও তাঁর স্বামী মাইক (Mike)। খুদে ছানাকে কোলে নিয়ে কয়েকটি ছবি তুলে মোনালি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছানা কিন্তু মোনালির কোলে ঘুমাতে ব্যস্ত। মোনালির শেয়ার করা ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

কিছু দিন আগে মোনালি হারিয়েছেন তাঁর বাবা বিখ্যাত গায়ক-অভিনেতা শক্তি ঠাকুর (Shakti thakur)- কে। মোনালি নিজের জীবনযুদ্ধে সবসময় পাশে পেয়েছেন তাঁর বাবাকে। বাবার মৃত্যুর সময় অধুনা সুইজারল্যান্ড নিবাসী মোনালি ভারতে এসেছিলেন। মোনালি বাবার মৃত্যুর পরে টুইটারে টুইট করে লেখেন, তাঁর সঙ্গে তাঁর বাবার আবার দেখা হবে।

Advertisement

টলিউড টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ‘আলোকিত এক ইন্দু’ সিরিয়ালের মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন মোনালি। এই সিরিয়ালে তিনি অভিনয় করেছিলেন এবং গান গেয়েছিলেন। এই সিরিয়ালে তাঁর অভিনয় প্রশংসিত হয়। এরপর সোনি টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এ সেরা দশ প্রতিযোগীর মধ্যে ছিলেন মোনালি। ‘ইন্ডিয়ান আইডল’ না জিতলেও বলিউডে প্লে ব্যাক-এর সুযোগ পান মোনালি। বলিউডের জনপ্রিয় ফিল্ম ‘রেস’-এ মোনালির গলায় ‘জারা জারা টাচ মি’ গানটি সুপারহিট হয়। এরপর মোনালি বহু ফিল্মে প্লে ব্যাক করেন। এর পাশাপাশি মোনালি কিছু ফিল্মে অভিনয় করেন। এর মধ্যে অন্যতম ফিল্ম হল ‘লক্ষ্মী’। এই ফিল্মটি বক্স অফিসে সাফল্য না পেলেও ফিল্ম ক্রিটিকরা এই ফিল্মের কাহিনী ও মোনালির অভিনয়ের প্রশংসা করেন।

Advertisement

মোনালি কালার্স চ্যানেলের জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘রাইজিং স্টার’-এর বিচারক ছিলেন। এরপর জি বাংলায় সম্প্রচারিত ‘সারেগামাপা’র বিচারক হন মোনালি। তবে কিছু দিন আগে মোনালি মিডিয়ায় জানান, বলিউডে নেপোটিজমের কারণে তাঁর হাতে এই মুহূর্তে কাজ প্রায় নেই বললেই চলে। এমনকি তিনি অভিযোগ করেন, কাজ করার পরে সঙ্গীতশিল্পীদের তাঁদের প্রাপ্য টাকা দেওয়া হয় না। ফলে মোনালি সিদ্ধান্ত নিয়েছেন, ইন্ডাস্ট্রি থেকে সরে যাওয়ার। সম্প্রতি মোনালি ও তাঁর স্বামী মাইক রিচটার-এর ‘সিক্রেট ওয়েডিং’জনসমক্ষে আসে। মোনালি জানান 2017 সালে মাইকের সঙ্গে বিয়ে হয়েছে তাঁর। মাইক সুইজারল্যান্ডে একটি রেস্টুরেন্ট-চেনের মালিক। গত বছরের গোড়ায় সুইজারল্যান্ডে চলে গিয়েছিলেন মোনালি। কিন্তু কিছুদিন আগে পিতৃবিয়োগের খবর পেয়ে ভারতে আসেন মোনালি।

Recent Posts