খেলা

ক্রিকেটার মহম্মদ কাইফের স্ত্রী দেখতে খুব সুন্দর, সৌন্দর্যে অবিকল ক্যাটরিনা কাইফের মতো, দেখুন ছবি

পূজা তার সৌন্দর্যের বিশেষ যত্ন নেন। তার কারণে বলিউড অভিনেত্রীদের থেকেও বেশি সুন্দরী তিনি, এমনটাই দাবি করেছেন নেটিজেনরা।

Advertisement

Advertisement

ভারতের তারকা ক্রিকেটার মোহাম্মদ কাইফ এই মুহূর্তে ওডিআই বিশ্বকাপ ২০২৩-এ ধারাভাষ্যকার হিসেবে কর্মরত রয়েছে। ২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পর থেকে মূলত ধারাভাষ্যকার হিসেবে আত্মপ্রকাশ করেছেন ভারতের এই লেজেন্ড ক্রিকেটার। তার সময় তিনি ছিলেন ভারতের অন্যতম সেরা ফিল্ডার এবং ব্যাটসম্যান। গ্রাউন্ডের সীমানা রক্ষায় তার সমতুল্য ভারতীয় দলে খেলোয়াড়ের সংখ্যা ছিল হাতে গোনা কয়েকজন।

Advertisement

Advertisement

তবে সম্প্রতি ভারতীয় এই ক্রিকেটার সম্পূর্ণ ভিন্ন কারণে সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে এসেছেন। ক্রিকেটের জন্য নয় বরং নিজের সুন্দরী স্ত্রীর কারণে সোশ্যাল মিডিয়ার আলোচনায় উঠে এসেছেন ভারতীয় এই ক্রিকেটার। আমরা আপনাদের জানিয়ে রাখি, মোহাম্মদ কাইফের স্ত্রী রূপে বলিউড অভিনেত্রীদের চেয়েও সুন্দরী। সম্প্রতি তার কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ার নজরে এসেছে। যার কারণে সংবাদ শিরোনামে উঠে এসেছেন ভারতের প্রাক্তন এই ক্রিকেটার।

Advertisement

আমরা আপনাদের বলি, মোহাম্মদ কাইফের স্ত্রীর নাম পূজা। ২০০০ সালে প্রথমবার এক পার্টিতে পূজার সাথে সাক্ষাৎ ঘটেছিল মোহাম্মদ কাইফের। সেখানে একে অপরকে পছন্দ করে সংক্ষিপ্ত ডেটের মাধ্যমে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মোহাম্মদ কাইফ এবং পূজা। উল্লেখ্য, পূজা তার সৌন্দর্যের বিশেষ যত্ন নেন। তার কারণে বলিউড অভিনেত্রীদের থেকেও বেশি সুন্দরী তিনি, এমনটাই দাবি করেছেন নেটিজেনরা।

পূজা কাইফ বর্তমানে সংবাদ শিরোনামে উঠে আসার প্রধান কারণ হলো তার সৌন্দর্য। সোশ্যাল মিডিয়ায় তার ছবি দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। অনেকেই মনে করছেন, যেকোনো বলিউড অভিনেত্রীর চেয়েও সুন্দরী মোহাম্মদ কাইফের স্ত্রী। তারা বলছেন, অপ্সরার থেকেও লাবণ্যময়ী ভারতীয় ক্রিকেটারের স্ত্রী পূজা কাইফ।

Recent Posts