ভাষণের পরেই ট্যুইটারে ছবি বদল, মোদীর দৌলতে গামছা এখন নতুন ট্রেন্ড

Advertisement

Advertisement

আজ সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভাষণের পরেই নিজের ট্যুইটার হ্যান্ডেলের ডিপি বা ছবি বদলে দিয়েছেন। আজকের এই ভাষণে প্রধানমন্ত্রীর পোশাকে বেশ পরিবর্তন ছিল। তিনি আজ সাদা কুর্তা পড়েছিলেন আর সাথে মুখ ঢেকে এসেছিলেন সাদা রঙের ডিজাইন করা গামছায়। এই ভাষণ শেষ হলেই তিনি ছবি পরিবর্তন করেন। মোদীর জন্যই জহর কোর্ট বদলে হয়েছিল মোদী কোর্ট।

Advertisement

আর আজ এই গামছা দেখে সবাই মনে করছেন যে মোদীর দৌলতে এবার গামছায় নতুন ট্রেন্ড হয়ে যাবে। মুহূর্তের মধ্যেই এই ছবি ভাইরাল হয়ে যায়। মানুষের মুখে মুখে আজ মোদীর এই স্টাইল ও পোশাকের প্রশংসাও শোনা যায়। ঠিকমতো পোশাক গুছিয়ে পড়লে তা সত্যি অসাধারণ হয়ে যায়। তা সে গামছা হোক বা কোর্ট।

Advertisement

এদিকে মঙ্গলবার সকালে কংগ্রেস প্রধান সনিয়া গান্ধী ও একটি ভিডিও বার্তায় গামছাকে মাস্ক বা স্কার্ফ হিসাবে ব্যবহার করার কথা বলেছিলেন। সনিয়া গান্ধীর এই ভিডিও বার্তার পরই মোদীকে গামছা পরা অবস্থায় ভাষণ দিতে দেখা যায়। আর এই ছবি এখন ভাইরাল।

Advertisement

আজ ভাষণে মোদী লকডাউনের সময়সীমা বাড়িয়ে ৩ মে পর্যন্ত করেছেন। বর্তমান পরিস্থিতিতে মানুষকে আরও কঠিন অবস্থার মধ্যে দিয়ে যেতে হবে বলেও তিনি জানিয়েছেন। সাথে তিনি মানুষের এই একজোট হয়ে করোনার লড়াইকে তিনি প্রশংসাও করেছেন। তিনি দেশের সমস্ত মানুষের জন্য মঙ্গল কামনা করেছেন বলে বক্তৃতায় জানিয়েছেন।