মিঠুন চক্রবর্তীর স্ত্রী যেন সাক্ষাৎ জলপরী, প্রথম দেখাতেই প্রেমে পড়ে যাবেন (PHOTOS)

মিঠুন চক্রবর্তী ২ বার বিয়ে করেছিলেন জীবনে

Advertisement

Advertisement

টলিউড থেকে বলিউড, দেশজুড়ে অভিনেতা মিঠুন চক্রবর্তীকে আট থেকে আশি সবাই চেনেন। অসম্ভব সুন্দর অভিনয় দক্ষতা এবং সেইসাথে মনমুগ্ধকর ডায়লগ ডেলিভারি তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছে। বর্তমানে তাঁর বয়স বেড়েছে অনেক। তবে অভিনয় জগত ছাড়তে পারেননি তিনি। কিছুদিন আগে কাশ্মীর ফাইলস সিনেমায় ব্যাপক অভিনয় করে নতুন করে লাইমলাইট এসেছেন তিনি। তাঁর জনপ্রিয়তায় একফোঁটা আঁচ পড়েনি এখনও। বলিউডের ডিস্কো ডান্সার এখনও সবার কাছে মিঠুনদা বলেই খ্যাত।

Advertisement

এই মিঠুন চক্রবর্তী বর্তমানে একাধিক রিয়েলিটি শোতে কাজ করছেন। সিনেমায় খুব একটা দেখা না গেলেও, বলিউড ফ্যানরা এখনও ডিস্কো ড্যান্সারকে ফলো করে। তাঁর ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন সবই নেট নাগরিকদের নখদর্পণে থাকে। সম্প্রতি মিঠুন চক্রবর্তী আবার চর্চায় এসেছেন তাঁর স্ত্রীয়ের জন্য। বলা চলে, আজকের এই প্রতিবেদন মিঠুন চক্রবর্তীকে নিয়ে নয়। এই প্রতিবেদন মিঠুন চক্রবর্তীর দ্বিতীয় স্ত্রীকে নিয়ে।

Advertisement

Advertisement

মিঠুন চক্রবর্তী তার জীবনে দুটি বিয়ে করেছিলেন এবং প্রথম বিয়েটি তিনি হেলেনার সাথে করেছিলেন। এই বিয়ের মাত্র এক বছর পরে সম্পর্ক শেষ হয়েছিল। যার পরে মিঠুন চক্রবর্তীর জীবনে যোগিতা বালি আসেন, যিনি ছিলেন সেই যুগের সবচেয়ে গুরুত্বপূর্ণ মহিলা। এমনকি তাঁর যুগের সবচেয়ে সুন্দরীদের একজন ছিলেন যোগিতা বালি। এরপর ৪৪ বছর ধরে সংসার করছেন এই জুটি। যোগিতা তাঁর সারোল্য দিয়ে সকলের মন জয় করে নিতেন। এখন তাঁর বয়স ৬০ পেরোলেও, তার সরল জীবনযাপন ও মনোভাব এখনও মন জয় করে সকল মানুষের।