‘৬ মাসের মধ্যে বাংলায় আসল পরিবর্তন হবে’, জনসভা থেকে হুংকার মিঠুনের

বিজেপি জিতলে সোনার বাংলা গড়বে তারা বলে দাবি মিঠুনের

Advertisement

Advertisement

একুশে বাংলা বিধানসভা নির্বাচন শুধু হয়ে গিয়েছে বাংলায়। গত শনিবার রাজ্যের ৫ টি জেলার ৩০ টি বিধানসভা কেন্দ্রে প্রথম দফার নির্বাচন সম্পন্ন হয়েছে। আগামী ১ লা এপ্রিল দ্বিতীয় দফা নির্বাচনে নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রের ভোট নিয়ে রীতিমতো সরগরম গোটা বঙ্গ রাজনীতি। এরই মাঝে বিজেপির তারকা ভোটপ্রচারক মিঠুন চক্রবর্তী ফের গেরুয়া প্রচারে ঝড় তুললেন। গতকাল প্রথমে বাঁকুড়ার ইন্দাসে, তারপর পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণা, কেশপুর, শেষে ডেবরায় রোড শো করেছেন মহাগুরু।

Advertisement

গতকাল বাঁকুড়ার ইন্দাস জনসভাতে গিয়ে মহাগুরু মিঠুন চক্রবর্তী গেরুয়া প্রচারে ঝড় তুলেছেন। তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে হুংকার দিয়ে বলেছেন, “পরিবর্তন আসছে।” এছাড়াও তিনি বলেছেন, “শেষ ১০ বছরে বারংবার পরিবর্তনের ডাক দিয়েছে বাংলার মানুষ। পরিবর্তন হয়েছে। কিন্তু তাতে কোন লাভ হয়নি। ১০ বছর আগেও ভোট না দিলে জল এবং বিদ্যুতের লাইন কেটে দেওয়ার হুমকি দেয়া হতো। এখনো হচ্ছে। তাহলে পরিবর্তন হল কোথায়। তবে এবার বিজেপি জিতলে হবে আসন পরিবর্তন।”

Advertisement

এছাড়াও এদিন জনসভা থেকে মিঠুন চক্রবর্তী বাংলার মানুষকে বিজেপি সরকারের উন্নয়নের খতিয়ান তুলে ধরেছেন। তিনি দাবি করেছেন যে বিজেপি ক্ষমতায় এলে ৬ মাসের মধ্যে মানুষ পরিবর্তন বুঝতে পারবে। তিনি বলেছেন, “সোনার বাংলা তৈরি হবে। প্রত্যেকটি হাসপাতালের বেড শীততাপ নিয়ন্ত্রিত হবে। তার জন্য গরিব মানুষকে কোন অতিরিক্ত পয়সা দিতে হবে না। এছাড়া বাংলার শিল্পপতিদের পাশে থাকবে সরকার। বাংলায় অনেক শিল্প গড়ে উঠবে এবং তাতে কর্মসংস্থান হবে। এছাড়া বাইরে থেকে আসা শিল্পপতিদের সাফ জানিয়ে দেয়া হবে যে বাংলার বেকারদের চাকরি দিতে হবে। বিজেপি জিতলে বিদ্যুতের দাম ১০০ শতাংশ কমানো হবে।”

Advertisement