Categories: জ্যোতিষ

কর্মজীবনে ও সাংসারিক চাপে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে এই জাতক রাশির, জানুন আপনার ভাগ্যে কী রয়েছে

Advertisement

Advertisement

আজ ৩০ শে মার্চ (১৬ই চৈত্র) মঙ্গলবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisement

মেষঃ আজ আপনি নতুন চাকরির ইন্টারভিউতে সাফল্য পেতে পারেন। মন দিয়ে কাজ কর্ম করুন। নতুন কাজে সাফল্য হতে পারে। নতুন চাকরিতে পরিশ্রম করুন।

Advertisement

বৃষঃ আজ আপনি বড় কোনো পরীক্ষায় সাফল্য পেতে পারেন। নিজেদের উচ্চশিক্ষার জন্য বাইরের স্কুল কলেজে সুযোগ পাবেন। মন দিয়ে নিজেদের পড়াশোনা করুন।

Advertisement

মিথুনঃ আজ আপনার পরিবারের কোনো সদস্যের সাথে পারিবারিক অশান্তি হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব অশান্তি মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

কর্কটঃ আজ আপনি কোনো অসৎসঙ্গে মিশে আয় করতে পারে। সেই উপার্জনে লাভ হলেও ভবিষ্যতে বড় ক্ষতি হতে পারে। অসৎ সঙ্গ এড়িয়ে চলুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

সিংহঃ ব্যস্ত কর্মজীবনে ও সাংসারিক চাপে মানসিক শান্তি বিঘ্নিত হবে। পরিস্থিতি সামাল দিতে কাছের মানুষের সঙ্গে পরামর্শ করুন।

কন্যাঃ আজ আপনার বিপুল পরিমাণ অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে-শুনে টাকা পয়সা খরচ করুন। আয়ের চেয়ে বেশি ব্যয় না করে টাকা জমাতে শিখুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

তুলাঃ আজ আপনি কাছের কোনো বন্ধুর কাছে প্রবল ভাবে ঠকে যাওয়ার সম্ভাবনা আছে। দেখে শুনে বন্ধু নির্বাচন করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

বৃশ্চিকঃ আজ আপনি ক্রীড়া দুনিয়ায় বেশ নাম-ডাক হতে পারে। মন দিয়ে খেলার প্রশিক্ষণ নিন। খেলাতে সাফল্য পেতে পারেন। দিনটি বেশ ভালোই যাবে।

ধনুঃ আজ আপনি ও আপনার সপরিবার বাইরে ভ্রমণের সুযোগ আসতে পারে। ভালো করে ও সাবধানে বাইরে ঘুরবেন। বাইরে পরিবারের সাথে ভ্রমণে বেশ আনন্দে দিনটি যাবে।

মকরঃ আজ আপনার বাড়ির কোনো সদস্যের জন্য বিয়ের জন্য শুভ যোগাযোগ আসতে পারে। নতুন চাকরির জন্য যোগাযোগ আসতে পারে। দিনটি বেশ ভালোই যাবে।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর হবে। আজ আপনার কাজের জায়গায় আপনার বুদ্ধির জন্য সম্মান প্রাপ্তি হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। আয় বৃদ্ধি হবে।

মীনঃ আজ আপনার রাস্তায় বিপদের সম্ভাবনা আছে। বাইক বা সাইকেলে কোনো বিপদের সম্মুখীন হতে পারেন। চোখ কান খোলা রেখে রাস্তা দিয়ে হাঁটাচলা করুন।