মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা শর্মা সাহসী হয়ে উঠেছেন, ক্রপ টপে নিখুঁত ফিগার দেখিয়েছেন

এই ছবিটি ইতিমধ্যেই জনমানসের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে

Advertisement

Advertisement

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি হয়ে উঠেছে স্টার প্লাসের ধারাবাহিক অনুপমা। এই ধারাবাহিকে আমরা প্রধান ভূমিকায় দেখতে পাচ্ছি নানা ছোটপর্দার জনপ্রিয় তারকাদের। বাংলার শ্রীময়ী ধারাবাহিকের গল্প অবলম্বনেই এই ধারাবাহিক নির্মিত হয়েছে এবং এই ধারাবাহিকে আমরা রূপালী গাঙ্গুলিকে দেখছি অভিনয় করতে একেবারে প্রধান চরিত্রে অর্থাৎ অনুপমা হিসাবে। এছাড়াও এই ধারাবাহিকে অভিনয় করছেন সুধাংশু পান্ডে এবং মাদালসা শর্মা। এই ধারাবাহিকে কাব্য গান্ধীর ভূমিকায় অভিনয় করে মাদালসা ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছেন সকলের মধ্যে।

Advertisement

তবে দেখতে গেলে মাদালসা শর্মার শুধুমাত্র এটাই একমাত্র পরিচয় নয়। অভিনেত্রী হবার পাশাপাশি তিনি কিন্তু জনপ্রিয় বলিউড এবং টলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তীর পুত্রবধূও বটে। সেই হিসেবেও তিনি অত্যন্ত জনপ্রিয় সকলের মধ্যে। তবে সেই পরিচয় অভিনেত্রী কখনোই কাজে লাগাননি। বরং শুধুমাত্র নিজের অভিনয় দক্ষতার মাধ্যমেই ছোট পর্দার একজন নামকরা অভিনেত্রী হয়ে উঠেছেন তিনি।

Advertisement

অভিনেত্রী নিজের ভক্তদের সঙ্গে যুক্ত থাকার জন্য ব্যবহার করেন নিজের একাধিক সোশ্যাল মিডিয়া প্রোফাইল। এই সমস্ত সোশ্যাল মিডিয়া প্রোফাইলে অভিনেত্রী মাদালসা শর্মা নিজের নানান রকম ছবি নিজের ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। তার পাশাপাশি তিনি শেয়ার করেন নিজের কিছু বোল্ড ছবি এবং ভিডিও। এই সমস্ত ছবি এবং ভিডিও তাদের ভক্তদের বেশ পছন্দের হয়ে থাকে।

Advertisement

কিছুদিন আগেই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে একটি ছবি পোস্ট করেছিলেন যেখানে তাকে দেখা গিয়েছিল নীল রংয়ের ক্রপ টপ পরিহিত অবস্থায়। সেই ছবিটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয় হয়েছিল এবং অভিনেত্রীর ভক্তরাও এই ছবির প্রশংসায় ছিলেন পঞ্চমুখ। এই ছবিতে মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ নিজের বোল্ড অবতার সকলের সামনে দেখিয়েছেন এবং ভক্তদের মধ্যে আলোরন সৃষ্টি করেছেন। ভক্তরাও এই ছবি অত্যন্ত পছন্দ করেছেন এবং কমেন্ট বক্সে তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

Recent Posts