স্বামীর জন্মদিনে একান্ত ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করলেন স্ত্রী মিথিলা

Advertisement

Advertisement

৪৩ এর সৃজিতের জীবন এখন মধুময়। পদ্মাপারের সুন্দরীর হাত ধরে একদম নতুন ছন্দে জীবন কাটাচ্ছেন জাতিস্মর-এর সৃজিত মুখোপাধ্যায়। দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক সুপার হিট বাংলা সিনেমা। যেই বাংলা সিনেমা নিয়ে মানুষ আগে দোনোমোনো করতেন আজ তাঁরাই সগর্বে টিকিত কেটে বাংলা মুভি উপভোগ করেন। ৪৩ টা বসন্ত পার করে ফেললেও নিজের বাসায় সেই বসন্তের পাখিকে জায়গা করে দিয়েছেন। তবে দুঃখের ব্যপার হল যে বিয়ের পরেও স্বামীকে কাছে পেলেন না মিথিলা। তাইতো নিজেই ট্যুইট করে শুভেচ্ছা পাঠিয়ে দিয়েছেন মিথিলা। ক্যাপশনে লিখেছেন, “শুভ জন্মদিন মি.মুখার্জি। আমার জীবনে আসার জন্য অসংখ্য ধন্যবাদ। সারাটা জীবন এইভাবেই আনন্দে থেকো, হাসি-খুশি থেকো নাটকের রাজা। আর আমাকে কথা দাও,সাবধানে থাকবে আর যত তাড়াতাড়ি সম্ভব বাড়ি ফিরে আসবে। ভালোবাসা”

Advertisement

২০১১ সালের বাইশে শ্রাবণ বা ২২শে শ্রাবণ মনস্তাত্ত্বিক থ্রিলারমূলক চলচ্চিত্র আজও সবার মনে আছে। এরপরে জাতিস্মর, চতুষ্কোণ, মিশর রহস্য, হেমলক সোসাইটি, থেকে শুরু করে একের পর এক সিনেমা উপহার দিয়েছেন সৃজিত।

Advertisement

সম্প্রতি সানন্দা ম্যাগাজিনের দূর্গাপূজার সংখ্যায় ক্যানডিডে ঝড় তুলেছেন মিথিলা। লাল কালো সিফন বেনারসি, স্মোকি আই আর মধুর হাসিতে ঝড় তুলেছেন মিথিলা।

Advertisement

Recent Posts