Mithai: নিজের পরমশত্রুকে জন্মদিনের শুভেচ্ছা জানালো মিঠাই

Advertisement

Advertisement

বাঙালি মা কাকিমার হৃদয়ে এখন একটাই প্রিয় নাম ‘মিঠাই’। মিঠাই আর বাংলার মা কাকিমার মধ্যে এক অটুট ভালোবাসার বন্ধন তৈরী হয়েছে। সিড আর তুফান মেলের প্রত্যেক দিনের দুষ্টু মিষ্টি খুনসুটি দর্শকদের ভালোবাসার রসদ হয়ে উঠেছে। সেই কারণেই টিআরপি তালিকা মিঠাই এর জায়গা নিতে পারছে না কোনো ধারাবাহিক। বাংলা টেলিভিশনের এক নম্বর শো হয়ে উঠেছে ‘মিঠাই’। লকডাউনের ‘শ‍্যুট ফ্রম হোম’এর সমস‍্যা হোক কিংবা লকডাউনের পর সেটে শ্যুটিং হোক কোনো কিছু টলাতে পারেনি মিঠাই ধারাবাহিককে। প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহেও সর্বাধিক পয়েন্ট নিয়ে বাংলা সেরা মিঠাই।

Advertisement

ডিভোর্সের পর তুফান মেল আর উচ্ছেবাবুর এক মাসের সংসার জমে উঠেছে। কখনো শিড ফুলশয্যাতে স্ত্রীর গলার হার খুলে দিচ্ছে তো কখনো মিঠাইয়ের মুন্নিকে নিয়ে বাজারে চিতল মাছ কিনতে যাচ্ছে সিড নিজে। সম্প্রতি নতুন প্রমোতে দেখানো হয়েছে মিঠাই তাঁর রাগী উচ্ছেবাবুর মাথায় তেল মালিশ করছে। তেলমালিশ বেশ উপভোগ করছে সিড ও। তবে তেল মেখে সিডকে লাগছে চম্পক মহাশয়। তাই নিয়ে সকলের হাসাহাসি। এখন এটাই দেখার সিড কবে মিঠাইকে ভালোবাসবে। তবে এর মাঝে তোর্সা প্রবেশ করেছে। এবার এটাই দেখার এদের সম্পর্কে কি কোনো পরিবর্তন আসবে তা সময়েই বলবে।

Advertisement

Advertisement

অবশ্য এই ধারাবাহিকের প্রত্যেক কলাকুশলো নিজেদের প্রাণপণ ঢেলে এই ধারাবাহিকে কাজ করছে। বিশেষ করে সৌমিতৃষা, আদৃত, তন্বীর অভিনয় সকলে মুগ্ধ। তবে একটা কথা জানেন কি ধারাবাহিকে টেস মিঠাইকে সহ্য করতে না পারলেও বাস্তব জীবনে খুব ভালো বন্ধু। শ্যুটিংয়ের হাজারও ব্যস্ততা সামলে দুজনে প্রায়শই ছবি তোলা শুরু করে রিল ভিডিও করেন। এমনকি হ্যাঙ্গ আউট করতেও বেশ ভালোবাসে।

সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ সৌমিতৃষা ওরফে সকলের প্রিয় মিঠাই। আজ মিঠাইয়ের রিল পরম শত্রুর জন্মদিন হলেও বাস্তবে প্রিয় সখীর জন্মদিন।আজ দুষ্টু টেস ওরফে ত্বণ্বীর জন্মদিন। আর প্রিয় সখীর জন্মদিন নিয়ে বেশ উত্তেজিত মিঠাই। তবে সখীর জন্মদিনে অভিনেত্রীর ইন্সটাগ্রাম পোস্ট হবে না তা কি হয়? তাই জন্য তো ইনস্টাগ্রামে ত্বণ্বীর সাথে একটি সুন্দর ছবি পোস্ট করেছেন মিঠাই। সাথে বন্ধুর উদ্দেশ্যে লিখেছেন, “শুভ জন্মদিন আমার জীবনের সবচেয়ে প্রিয় মানুষ। যখনই আমাদের দেখা হয় আমার মনে হয় যেন আমাদের একটি কানেকশন আছে। আর তোমার সঙ্গে কাটানো যেকোনো দিনই আমার কাছে প্রিয়দিন। ভগবান তোমাকে আশীর্বাদ করুক। সঙ্গে ভগবান তোমাকে সমস্ত ভালোবাসা আর খুশিতে ভরিয়ে দিক”। অনুরাগীরাও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন পর্দার টেসকে। নিমেষে ভাইরাল হয় এই জন্মদিনের। পোস্ট।

Recent Posts