TRP List: এবারেও টিআরপির লড়াইতে মিঠাইয়ের জিত! চমক দিল কড়িখেলা

Advertisement

Advertisement

এখন যাই হয়ে যাক কোনো ভাবেই থামানো যাচ্ছে না মিঠাই ফিভারকে। বাঙালী দর্শকের মনে চড়ে গিয়েছে মিঠাই জ্বর। জি বাংলা ধারাবাহিক ‘মিঠাই’ এর উচ্ছেবাবু আর তুফান মেলের কাছে সবাই হেরে যাচ্ছে। এই সপ্তাহের টিআরপি তালিকায় রয়েছে আরো চমক। সেরা দশে যুক্ত হল নতুন নাম, আবার কিছু ধারাবাজিক অনেকটাই পিছিয়ে গিয়েছে।

Advertisement

প্রত্যেকবারের মতই নিজের জায়গা ধরে রেখেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাইয়ের উচ্ছেবাবু আর তুফান মেল। তবে সেরা পাঁচে আছে আরো এক চমক। ১১.৭ পেয়ে প্রথম স্থানে মিঠাই। তবে সবচেয়ে অদ্ভুত ব্যাপার মিঠাইয়ের ধারে কাছে আসতে পারেনি আর কোন ধারাবাহিক। ৮.৮ পেয়ে দ্বিতীয় স্থানে হলেও আগের থেকে অনেকটাই পিছিয়ে গেছে জি বাংলার অপরাজিতা অপু। ৮ পেয়ে তৃতীয় স্থানে রয়েছে স্টার জলসার খড়কুটো।

Advertisement

সেরা পাঁচের তালিকায় বড় চমক হল চতুর্থ স্থান। হ্যাঁ ‘জীবন সাথী’ বরাবর সেরা দশে অষ্টম থেকে দশম স্থানে জায়গা করতো এই ধারাবাহিক। এবারে এক লাফে চতুর্থ স্থান দখল করল জি বাংলার এই ধারাবাহিক। ‘জীবন সাথী’র প্রাপ্ত নম্বর ৭.৩।  অবশ্য এই ধারাবাহিকের সাথে জি বাংলার আরো এক ধারাবাহিক জায়গা করে নিয়েছে। জি বাংলার কৃষ্ণকলি চতুর্থ স্থানে এগিয়ে এসেছে। আর পঞ্চম স্থানে বিরাজমান আছে ‘যমুনা ঢাকি’।

Advertisement

তবে সেরা পাঁচে শ্রীময়ী আর রোহিত সেন জায়গা কর‍তে পারেনি।ছয় নম্বরে রয়েছে শ্রীময়ী-রোহিতের বিয়ের টুইস্ট যতটা হাইপ ক্রিয়েট করেছে টিআরপি তালিকায় ততটাও ম্যাজিক দেখালো না, ৬.৯ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে পিছিয়ে গিয়েছে এই ধারাবাহিক। আর সপ্তম স্থানে এগিয়ে এল রানী রাসমনি উত্তর পর্বের রামকৃষ্ণ ও মা সারদার যুগলবন্দী। এই প্রথম
৬.৪ পেয়ে অষ্টম স্থানে রয়েছে স্টার জলসার নতুন ধারাবাহিক ধূলোকণা আর এই ধারাবাহিকের সাথে সঙ্গ দিয়েছে মহাপীঠ তারাপীঠ।

তবে আগের থেকে অনেকটা এগিয়ে সেরা দশে জায়গা করলো কড়িখেলা। ৬.২ পেয়ে নবম স্থানে জায়গা করে নিয়েছে পারমিতা। এই প্রথমবার সেরা দশের মধ্যে জায়গা করে নিল জি বাংলার এই ধারাবাহিক। ৫.৮ পেয়ে দশম স্থানে রয়েছে স্টার জলসার দেশের মাটি। অন্যদিকে স্টার জলসার তুরুপের তাস স্টার জলসার অপর দুই ধারাবাহিক, ‘মন ফাগুন’, ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র টিআরপি তালিকাতে সেরা দশে জায়গা করতে পারেনি।

অন্যদিকে স্টার জলসা এবং জি বাংলার ডান্স রিয়েলিটি শো অর্থাৎ ডান্স ডান্স জুনিয়র ডান্স বাংলা ডান্সের নম্বরে রয়েছে বিস্তর তফাত ৭.২ পেয়েছে জি বাংলার ডান্স বাংলা ডান্স এবং ৪.৬ পেয়ে দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে স্টার জলসার ডান্স ডান্স জুনিয়ার। অর্থাৎ প্রত্যেক বারের মত অনেকটাই এগিয়ে রয়েছে জি বাংলার ডান্স বাংলা ডান্স।

একনজরে সেরা দশের টিআরপি তালিকা দেখে নিন।

১.মিঠাই- ১১.৭

২.অপরাজিতা অপু- ৮.৮

৩.খড়কুটো- ৮.০

৪.জীবন সাথী, কৃষ্ণকলি- ৭.৩

৫. যমুনা ঢাকি- ৭.২

৬.শ্রীময়ী- ৬.৯

৭.রানী রাসমণি উত্তর পর্ব- ৬.৭

৮.ধুলোকণা, মহাপীঠ তাপারীঠ -৬.৪

৯.কড়িখেলা- ৬.২

১০.দেশের মাটি- ৫.৮

Recent Posts