উন্মুক্ত পিঠে সাতচক্রের ট্যাটু, অভিনেত্রীর ‘হটনেস’ ঝড় উঠল নেট দুনিয়ায়

Advertisement

Advertisement

সম্প্রতি অভিনেত্রী মিশমি চক্রবর্তী তাঁর দুটি ছবি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। একটি ছবিতে মিশমি স্লিভলেস ব্লাউজ ও শাড়িতে সৌন্দর্যের মায়াজাল বিস্তার করেছেন। কিন্তু মিশমির অপর ছবিটি রীতিমত সাড়া জাগিয়েছে। এই ছবিটিতে মিশমি নিজের উন্মুক্ত পিঠে করানো সাত চক্রের ট্যাটু পোস্ট করেছেন। মানবদেহের সাতটি চক্র রয়েছে। এই সপ্তচক্রকে নিজের সাজের অঙ্গ করে তুলেছেন মিশমি। মিশমির এই সপ্তচক্রের ছবি নেট দুনিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে। মিশমির ‘হটনেস’-এর প্রতীক মনে করা হচ্ছে এই সপ্তচক্রকে।

Advertisement

ইন্ডাস্ট্রিতে মিশমি পা রাখেন মডেল হিসেবে। 2014 সালে জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক ‘রাজযোটক’-এর মাধ্যমে মিশমির অভিনয় কেরিয়ার শুরু হয়। 2016 সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’য় পার্টিসিপেট করেন মিশমি। কিন্তু এই প্রতিযোগিতায় সেভাবে নজর কাড়তে পারেননি তিনি। এরপর 2017 সালে বাংলা ফিল্ম ‘কিছু না বলা কথা’য় অভিনয় করেন মিশমি। এরপর মিশমি বেশ কিছু দক্ষিণী ভাষার ফিল্মে কাজ করেছেন।

Advertisement

চার্টার্ড অ্যাকাউন্ট‍্যান্ট হতে চাওয়া মিশমি পড়াশোনা ছেড়ে দিয়ে এসেছিলেন অভিনয় জগতে। এই মুহূর্তে মিশমি বেশ কিছু মডেলিং করেছেন। এছাড়া সান বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘জীয়নকাঠি’-তে অভিনয় করছেন তিনি। কিছুদিন আগে জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘কৃষ্ণকলি’তে গেস্ট অ্যাপিয়ারেন্স করেছেন মিশমি।

Advertisement

Recent Posts