Categories: অফবিট

মিয়া খালিফা! কি চিনতে পারছেন? পর্নোগ্রাফি থেকে কত টাকা উপার্জন করেছে তা জেনে নিন!

Advertisement

Advertisement

ভারত বার্তা ডিজিটাল ডেস্ক, সায়ন্তিকা দাস : মিয়া খালিফা নামটি হয়তো আমরা অনেকেই জানি। এই মিয়া খালিফা সম্প্রতি তার টুইটারে একটি টুইট করেছেন। সেখানে তিনি বলেছেন যে তিনি কত টাকা উপার্জন করেছেন সে নিয়ে অনেকেরই ভ্রান্ত ধারণা রয়েছে। তিনি নিজেই এই ধারণাটিকে পরিষ্কার করে দিতে চান।

Advertisement

তিনি বলেছেন যে পর্নোগ্রাফি থেকে তিনি খুব বেশি টাকা পাননি। অনেকে বলে থাকেন এই পর্নোগ্রাফি থেকে তিনি অনেক টাকা উপার্জন করেছেন কিন্তু সেটা ঠিক নয়। তিনি এই প্রফেশন থেকে ১২ হাজার ডলার উপার্জন করেছেন। ভারতীয় মুদ্রায় যা ৮ লক্ষ ৫৫ হাজার টাকা। এই প্রফেশন থেকে বেরিয়ে আসার পর তিনি পর্ন ইন্ডাস্ট্রি থেকে আর কোনো টাকা পাননি।

Advertisement

তিনি এটাও বলেছেন যে এমন একটা প্রফেশন থেকে বেরিয়ে আসার পর কোনো সাধারণ ধরনের কাজ পাওয়া খুবই মুশকিল ব্যাপার।৪ই আগস্ট ইউটিউব এ তার একটি এক ঘন্টা কুড়ি মিনিটের ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে তিনি তার জীবনের অনেক গল্প তুলে ধরেছেন।

Advertisement

তিনি জানিয়েছেন যে তিনি এই প্রফেশনে তিন মাস ছিলেন। কিন্তু তবুও ইন্টারনেটে এখনো তাকে সার্চ করা হয়। ২০১৪ সালে মিয়া খালিফা বোরখা পড়ে একটি ছবি পোস্ট করেছিলেন। ছবিটি পোস্ট করার পরই তাকে জঙ্গি গোষ্ঠী আইএস প্রাণনাশের হুমকি দেয়। নিউইয়র্ক পোস্ট জানাচ্ছে মিয়াখালিফা এখন ক্রিয়া উপস্থাপকের কাজ করেই তার ভবিষ্যৎ গড়তে চায়।

Recent Posts