সুখবর! এবার রবিবারেও চলবে মেট্রো

Advertisement

Advertisement

কলকাতা: আর মাত্র কয়েকদিন পর শুরু হবে ‘আনলক ফাইভ’। আর তার আগেই যাত্রীদের জন্য আরও একটা সুখবর শোনাল কলকাতা মেট্রো কর্তৃপক্ষ। ‘আনলক ফোর’-এর মাঝামাঝি দীর্ঘ বিরতির পর নিউ নর্ম্যাল পরিস্থিতিতে শহরে মেট্রো পরিষেবা চালু হয়েছে। তবে তা ছিল সোম থেকে শনিবার পর্যন্ত। কিন্তু এবার রবিবার মিলবে মেট্রো পরিষেবা।

Advertisement

সামনে পুজো। আর পুজোর কেনাকাটা করতে গিয়ে জাতীয় শহরবাসীকে কোনও অসুবিধার সম্মুখীন না হতে হয়, সে কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত নিয়েছে মেট্রো কর্তৃপক্ষ। আগামী 4 অক্টোবর থেকে এই পরিষেবা রবিবার হবে বলে জানা গিয়েছে। নোয়াপাড়া ও কবি সুভাষ স্টেশন থেকে সকাল দশটায় প্রথম মেট্রো ছাড়বে। আর অন্তিম স্টেশন থেকে শেষ মেট্রো ছাড়বে সন্ধ্যে সাড়ে সাতটায়।

Advertisement

সামাজিক দূরত্ববিধি মেনে সমস্তরকম নিয়মকানুন মেনেই চালু হয়েছে মেট্রো পরিষেবা। রবিবার মেট্রো চলত না। কারণ, সেই দিন ট্রেন এবং সমস্ত স্টেশন স্যানিটাইজ করা হত। কিন্তু পুজোর আর এক মাস বাকি নেই। তাই পুজোর কেনাকাটা করতে গিয়ে রবিবার যাতে যাত্রীদের কোনও অসুবিধার মধ্যে পড়তে না হয়, তাই রবিবার মেট্রো চালানোর সিদ্ধান্ত নিল কর্তৃপক্ষ। এতে যাত্রীদের আরও সুবিধা হবে বলে আশাবাদী সকলে।

Advertisement

Recent Posts