বুধবারই হবে দিলীপ ঘোষের সাথে বৈঠক, সব জল্পনা উড়িয়ে টুইট তথাগত রায়ের

Advertisement

Advertisement

পশ্চিমবঙ্গ: মেঘালয়ের রাজ্যপাল হিসেবে মেয়াদ শেষের পর গত রবিবার শহরে ফিরেছেন তথাগত রায়। রাজ্যে বিজেপির কার্যকলাপ নিয়ে মুখ খোলায় অনেকের ধারণা হয় বিজেপির বর্তমান সভাপতি দিলীপ ঘোষের সাথে তার সম্পর্ক হয়তো আদায় কাঁচকলায়। কিন্তু আদতেও কি তাই? সমস্তটাই সাফ জানালেন নিজেই।

Advertisement

বুধবারই দিলীপ ঘোষের সঙ্গে বৈঠক করবেন বলে টুইট করেন তিনি, এর পাশাপাশি আরও জানান, ”নিউ টাউনে দিলীপ ঘোষের বাড়িতে গিয়ে আগামীকাল সাক্ষাৎ করব। উনি ওখানে কোয়ারানটিন রয়েছেন।”তার রাজনৈতিক ব্যক্তিত্ব নিয়ে যে নতুন করে আর কিছু বলার নেই সেটা তিনি নিজেই সাফ জানিয়েছেন। এছাড়াও বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের সঙ্গে সাক্ষাৎও করেছেন সোমবার। আবার সেই বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপি নেতা মুকুল রায়ও।সব মিলিয়ে এখনও প্রাক্তন রাজ্য সভাপতি তথাগত রায় যথেষ্ট ভেলকি দেখাচ্ছেন ।

Advertisement

বাংলায় ক্ষমতায় আসার জন্য বিজেপি এখন আর নতুন করে কোনো পরিকল্পনা না করলেও তারা নিজেদের কাজ আর আশা নিয়ে যথেষ্ট আশাবাদী। তাঁদের মতে বাংলায় এলে বাংলার আরও পরিবর্তন হবে এবং উন্নতিও হবে। তার জন্য আলাদা করে কোনো স্ট্রাটেজি করতে হবেনা তাঁদের। কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে বৈঠকের পর তথাগত রায় জানায়,

Advertisement

”নানা বিষয় নিয়ে কথা হয়েছে। উনি আমাকে গিয়ে শীর্ষ নেতৃত্বের সঙ্গে দেখা করতে বলেছেন।” আর এই বৈঠক শেষে একুশের নির্বাচন নিয়ে মুখ খোলেন তথাগত রায়।তিনি বলেন, সেই প্রসঙ্গে স্পষ্ট জানিয়ে দেন, ”এটাই বিজেপির রীতি। আমাদের বিধায়করাই নেতা নির্বাচিত করেন।” সব মিলিয়ে এখন আসন্ন ভোটের লড়াইয়ে কি হবে দেখার অপেক্ষা।