খেলা

সারা টেন্ডুলকার নয়, এই সুন্দরী শুভমান গিলকে খুব ভালোবাসেন, জনসমক্ষে ফ্লাইং কিস দিয়েছেন গিল, দেখুন ছবি

ক্রিকেট হোক কিংবা ক্রিকেটের ২২ গজের বাইরে, শুভমান গিল সর্বদা নিজের কর্মকান্ডের জন্য সর্বদা সোশ্যাল মিডিয়ার নজরে থাকেন।

Advertisement

Advertisement

ভারত তথা বিশ্ব ক্রিকেটে শচীন টেন্ডুলকার এক বিরাট ব্যক্তিত্ব। ভারতীয় দলের জন্য বহু ম্যাচে জয়ের স্তম্ভ ছিলেন তিনি। এক সময় তাকে ছাড়া ভারতীয় ক্রিকেট কল্পনা করা ছিল অকল্পনিক বিষয়। বিশ্ব ক্রিকেটে রয়েছে তার রেকর্ডের ফুলঝুরি। ২০১৩ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পরেও নিজের মেয়ে সারা টেন্ডুলকার এবং ভারতের তরুণ ক্রিকেটার শুভমান গিলের জন্য সংবাদ শিরোনামে রয়েছেন।

Advertisement

প্রথমেই আমরা আপনাদের জানিয়ে রাখি, ক্রিকেট হোক কিংবা ক্রিকেটের ২২ গজের বাইরে, শুভমান গিল সর্বদা নিজের কর্মকান্ডের জন্য সর্বদা সোশ্যাল মিডিয়ার নজরে থাকেন। যদি ভারতীয় এই ক্রিকেটারের ব্যক্তিগত জীবন সম্পর্কে বলি, তবে বিগত কয়েক বছর ধরে ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকারের একমাত্র কন্যা সারা টেন্ডুলকারের সাথে নাম জড়িয়েছে তার। বিভিন্ন মাধ্যমে দাবী করা হচ্ছে, সারার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ভারতের এই বিস্ফোরক ব্যাটসম্যান।

Advertisement

আসলে শচীন টেন্ডুলকারের একমাত্র কন্যা টেন্ডুলকার বলিউডে পদার্পণ করার জন্য বর্তমানে প্রস্তুতি গ্রহণ করছে। মডেলিং এবং বিভিন্ন ফ্যাশন শো-তে অংশগ্রহণ করে ইতিমধ্যে নজর কেড়েছেন নেট প্রেমীদের। এই পর্যায়ে আপনাদের জানিয়ে রাখি, বিগত বেশ কয়েক বছর ধরে ভারতীয় ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে নাম জড়িয়েছিল সারা টেন্ডুলকারের। এমনকি সোশ্যাল মিডিয়াও তাদের নিয়ে বারবার উত্তপ্ত হয়েছে। তবে সম্প্রতি বিভিন্ন মাধ্যমে দাবী করা হচ্ছে, ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকারের হাত ছেড়েছেন শুভমান গিল।

Advertisement

আমরা আপনাদের বলি, বর্তমানে ভারতীয় ক্রিকেটার শুভমান গিল জাতীয় দলের হয়ে দক্ষিণ আফ্রিকা সফরে ব্যস্ত রয়েছেন। আর সেখানেই একটি ঘটনা ক্যামেরা বন্দী হতেই চাঞ্চল্য ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে সারা টেন্ডুলকারকে ছেড়ে অন্য এক যুবতীর সাথে সময় কাটাচ্ছেন শুভমান গিল।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, গিলের উদ্দেশ্যে ফ্লাইং কিস দিচ্ছেন ফিজা শেঠি নামের ওই যুবতী। পাশাপাশি, গিলের নিকট থেকে অটোগ্রাফ গ্রহণ করছেন তিনি। আমরা আপনাদের বলি, ফিজা শেঠি নামে ওই যুবতী ভারতীয় ক্রিকেটার শুভমান গিলের একজন বড় ভক্ত। যে কারণে তিনি গিলের সাক্ষাৎকার পাওয়ার প্রত্যাশায় এমন কর্মকাণ্ড করেছেন বলে জানা গেছে। তাদের মধ্যে কোনরকম প্রেমের সম্পর্ক নেই।