বিনোদন

মাস্তরামের ‘মিস রিতা’ এই ছবিতে সাহসিকতার সীমা অতিক্রম করেছেন, দেখে হুঁশ উড়েছে

মাস্তরামের সাহসী দৃশ্য ঘাম ছুটিয়েছিল শীতের সকালেও

Advertisement

Advertisement

বর্তমান যুগে আট থেকে আশি সকলেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট ব্যবহার করে থাকেন। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুনিয়ার এক প্রান্তে বসে অন্য প্রান্তের খবর এক ক্লিকেই পেয়ে যাওয়া যায়। দৈনন্দিন কাজের ফাঁকে প্রায় সকলেই কোনো না কোনো সোশ্যাল মিডিয়া অ্যাপ যেমন ফেসবুক বা ইনস্টাগ্রাম ব্যবহার করে থাকেন। সাধারণ মানুষের পাশাপাশি তারকারাও বহুল পরিমাণে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন। মাঝে মাঝেই তারা বিভিন্ন ফটোশুটের ছবি বা ভিডিও পোস্ট করে নিজেদের অনুরাগীদের সাথে নিরন্তন যোগাযোগ বজায় রাখার চেষ্টা করেন।

Advertisement

Advertisement

বর্তমান যুগে সিনেমা সিরিয়ালের পাশাপাশি বেশ জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ওয়েব সিরিজ। ওয়েব সিরিজের কথা বললেই এখন ধারণা হয় কোনো অ্যাডাল্ট কনটেন্ট। কারণ প্রায় প্রতিদিন উল্লু, কোকু, প্রাইম শর্টস, এমএক্স প্লেয়ার ইত্যাদি জায়গায় রিলিজ পায় কোনো অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এই সমস্ত সিরিজে অভিনয় করা অভিনেত্রীদের জনপ্রিয়তা কিছু কম নয়। কিছুদিন আগেই নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নিয়েছিল মাস্তরাম ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজে মুহূর্তে মুহূর্তে ছিল ঘাম ঝরানো কামউত্তেজক সিন।

Advertisement

এই মাস্তরাম ওয়েব সিরিজে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল কেনিশা অবস্তি। মাস্তরাম ছবিতে মিস রিতার ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তাঁর সাহসী দৃশ্য ঘাম ছুটিয়েছিল শীতের সকালেও। এছাড়াও এই বোল্ড অভিনেত্রী ‘রক্তাঞ্চল’, ‘হাসমুখ’ এর মত ওয়েব সিরিজে কাজ করেছেন। কেনিশা অবস্থিকে শীঘ্রই আসন্ন ওয়েব সিরিজ ‘দ্য ক্যানসার বিচ’-এ দেখা যাবে। এর পরিচালক বলিউডের বিখ্যাত পরিচালক বিকাশ বাহল। এই সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন গুল পানাগ। তারা ছাড়াও কাজ করেছেন বৈভব রাজ গুপ্ত, নম্রতা শাহ, সমৃদ্ধি দেওয়ান, ঈশিতা অর্জুন ও নবীন বাওয়া।

কেনিশা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। মাঝে মাঝেই বোল্ড ফটোশুটের ছবি পোস্ট করে থাকেন তিনি। কয়েক মাস আগে, কেনিশা একটি ইভেন্টে পৌঁছেছিলেন, যেখানে তার সাহসী স্টাইল লাইমলাইটে ছিল। এই সময়, কেনিশাকে কালো ডিপ নেক ড্রেসে খুব গ্ল্যামারাস লাগছিল। সে তার কার্ভি ফিগারকে সাহসী স্টাইলে ফ্লান্ট করেছিলেন। ক্যামেরার সামনে বোল্ড হওয়ার সুযোগ কখনও ছাড়েন না এই অভিনেত্রী।