অটোচালকের মেয়ের মাথায় উঠল ভারত সুন্দরীর মুকুট, গর্বিত প্রাক্তন বিশ্ব সুন্দরী মানুষী

Advertisement

Advertisement

‘ফেমিনা মিস ইন্ডিয়া’ ভারতীয় মেয়েদের স্বপ্ন। এই সৌন্দর্য প্রতিযোগিতার মঞ্চ ধনী-গরিব বিচার করে না। শুধুই বিচার করে যোগ্যতা। তা আরও একবার প্রমাণিত হল 2021 সালে। এই বছরের ‘vlcc ফেমিনা মিস ইন্ডিয়া’- র সেকেন্ড রানার আপের মুকুট উঠল মান‍্যা সিং (Manya singh) -এর মাথায়। মান‍্যা ‘মিস ইন্ডিয়া’ হওয়ার পর সামনে এসেছে তাঁর জীবনযুদ্ধ। অন্যদের থেকে মান্যার লড়াই ছিল অনেকটাই আলাদা।

Advertisement

মান্যার বাবা পেশায় একজন অটোচালক। শৈশবে আর্থিক অভাবে মান্যার পড়াশোনার খরচ চালাতে পারেননি মান্যার বাবা। মান্যা দিনের বেলা খাবার দোকানে বাসন মেজে নিজের পড়াশোনার খরচ চালাতেন। প্রাপ্তবয়স্ক হলে মান্যা কল সেন্টারে কাজ করা শুরু করেন। এভাবেই তিনি ধীরে ধীরে নিজেকে তৈরী করেন ‘মিস ইন্ডিয়া’-র জন্য। অবশেষে মান্যার স্বপ্ন সার্থক করে তাঁর মাথায় উঠল ভারতসুন্দরীর ঝলমলে মুকুট। পুরস্কারের টাকা নিজের পরিবারের হাতেই তুলে দিতে চান মান্যা। মান্যার রক্ত, ঘাম আজ মিশে গেছে ভারতসুন্দরীর মুকুটে।

Advertisement

মান্যার ছবিতে কমেন্ট করে প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার (Manushi chillar) বলেছেন, সমস্ত বিভেদ কাঁচের দেওয়ালের মতো ভেঙে পড়ুক। অভিনেতা বরুণ ধাওয়ান (Varun Dhawan) মান্যাকে শুভেচ্ছা জানিয়েছেন। ‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড’-এর মুকুট উঠেছে তেলেঙ্গানার ইঞ্জিনিয়ার মানসা বারাণসী (Mansa varanasi) এবং ‘মিস গ্র‍্যান্ড ইন্ডিয়া’ হয়েছেন হরিয়ানার মণিকা শেওকান্দ (Monica seokand)।

Advertisement

Recent Posts