ট্যুইট করে নাইট শিবিরকে শুভেচ্ছাবার্তা মুখ্যমন্ত্রীর

Advertisement

Advertisement

কলকাতা: আর মাত্র কয়েক মুহূর্তের অপেক্ষা। তারপরেই আবুধাবির বাইশ গজে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে এ বছর আইপিএল অভিযান শুরু করবে কলকাতা নাইট রাইডার্স। যদিও হোম টাউনে খেলা হচ্চ্দ না বলে উত্তেজনার পারদ হয়তো সেভাবে চড়বে না, তবুও ক্রিকেটারদের মনের উৎসাহ দিতে ভার্চুয়ালি নাইট ভক্তরা যেমন প্রস্তুত, তেমন প্রস্তুত এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে মুখ্যমন্ত্রীর সৌজন্যে সম্পর্কের কথা সকলেরই জানা। এ রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসডরও তিনি। আর তাঁর দলকে মুখ্যমন্ত্রী শুভেচ্ছাবার্তা দেবেন না, তা কি হয়? তাই আবুধাবি থেকে বেশ কয়েক হাজার কিলোমিটার দূরে থেকেও নাইট শিবিরকে টুইটের মাধ্যমে শুভেচ্ছা দিয়ে চিয়ারআপ করতে ভুললেন না মুখ্যমন্ত্রী।

Advertisement

টুইট করে মুখ্যমন্ত্রী লেখেন, ‘২০২০ সালে ভারতের স্পিরিট হল করব, লড়ব জিতব। মাঠে ঘাম ঝরিয়ে যুদ্ধ করছে সবাই। আর একদল চ্যাম্পিয়নরা আজ মাঠে নামবে। আবার ঘরে আনন্দ নিয়ে এসো। আমি কেকেআরকে শুভেচ্ছা জানাই। শুভেচ্ছা আমার প্রিয় শাহরুখ খানকে কারণ আজ তারা আইপিএল অভিযান শুরু করছে।’ এভাবেই কেকেআর দলকে শুভেচ্ছাবার্তা দিয়েছেন মমতা।

Advertisement

Advertisement

প্রসঙ্গত, কেকেআরের এটা প্রথম ম্যাচ হলেও মুম্বই ইন্ডিয়ান্সের কাছে আজকের ম্যাচ দু’নম্বর ম্যাচ। যদিও চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে প্রথম ম্যাচ হেরে কিছুটা ব্যাকফুটে রয়েছে রোহিত শর্মা অ্যান্ড কোম্পানি। তবে মুম্বই ইন্ডিয়ান্স একটু চাপে থাকলেও প্রথম ম্যাচ খেলতে নামার আগে বেশ খোশ মেজাজে রয়েছে কেকেআর টিম। আর তাদেরকে আরও উৎসাহ দিতে কার্যত নাইট রঙে রঙিন হয়ে উঠেছে বিশ্বের উচ্চতম বহুতল বুর্জ খালিফা। বেগুনি ও সোনালী রঙে সুসজ্জিত এই বহুতল কার্যত নাইট শিবিরকে বালির দেশে স্বাগত জানাচ্ছে। এখন সকলের শুভকামনার ফল কী হয়, সেটাই দেখার।

Recent Posts